Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
India vs Sri Lanka

অধিনায়ক সূর্যকুমারের ব্যাট চেয়েছিলেন রিঙ্কু, পেলেন কি?

অধিনায়ক সূর্যকুমার যাদবের থেকে ব্যাট চেয়েছিলেন রিঙ্কু সিংহ। কিন্তু সেই ব্যাট কি কলকাতা নাইট রাইডার্সের ব্যাটার পেয়েছেন? নিজেই উত্তর দিলেন রিঙ্কু।

Rinku Singh

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১৯:৩১
Share: Save:

শ্রীলঙ্কায় শনিবার থেকে শুরু টি-টোয়েন্টি সিরিজ়। অধিনায়ক সূর্যকুমার যাদবের থেকে ব্যাট চেয়েছিলেন রিঙ্কু সিংহ। কিন্তু সেই ব্যাট কি কলকাতা নাইট রাইডার্সের ব্যাটার পেয়েছেন? নিজেই উত্তর দিলেন রিঙ্কু।

কিছু দিন আগে সমাজমাধ্যমে রিঙ্কুর সঙ্গে একটি ছবি দিয়ে সূর্যকুমার লিখেছিলেন, “গডস প্ল্যান।” পরে আরও লিখেছিলেন, “ঠিক আছে ব্যাট নিয়ে নিয়ো।” রিঙ্কু আবার পাল্টা লিখেছিলেন, “ব্যাট দিয়ে দাও দাদা।” দুই ব্যাটারের কথাবার্তা ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমে। রিঙ্কুকে এর পর জিজ্ঞেস করা হয় তিনি ব্যাট পেয়েছেন কি না। তাতে রিঙ্কু বলেন, “এখন তো বিরাট ভাইয়ের ব্যাট চলছে।” বুঝিয়ে দেন যে, সূর্যকুমারের ব্যাট এখনও পাননি তিনি।

গত আইপিএলে বেঙ্গালুরুতে খেলতে গিয়ে বিরাট কোহলির কাছে একটি ব্যাট চেয়েছিলেন রিঙ্কু। কলকাতা নাইট রাইডার্সের ব্যাটারকে নিজের একটি ব্যাট দিয়েছিলেন কোহলি। পরে অনুশীলন করার সময় ব্যাটটি ভেঙে যায়। পরে আরসিবি কলকাতায় খেলতে এলে, রিঙ্কু আবার কোহলির কাছে গিয়ে একটি ব্যাট চেয়েছিলেন। সেই ঘটনার স্মৃতি উস্কে দিয়েছিলেন সূর্যকুমার।

শ্রীলঙ্কা সফরে গিয়ে হালকা মেজাজে টি-টোয়েন্টি বিশ্বচ্যাম্পিয়নেরা। নতুন অধিনায়ক সূর্যকুমারও খুনসুটি করছেন সতীর্থদের সঙ্গে। বাকি ক্রিকেটারদের দেখেও বোঝা যাচ্ছে, শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ়ের আগে ফুরফুরে মেজাজে রয়েছেন ভারতীয় ক্রিকেটারেরা। ২৭ জুলাই পাল্লিকেলে প্রথম ২০ ওভারের ম্যাচে মুখোমুখি হবে দু’দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Sri Lanka Suryakumar Yadav Rinku Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE