Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Hardik Pandya

দো টাকিলা! অনন্ত-রাধিকার বিয়েতে মদের ফরমাশ হার্দিকের, প্রকাশ্যে ভিডিয়ো

অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে হার্দিক পাণ্ড্যের উপস্থিতি নজর কেড়ে নিয়েছে। বিয়ের অনুষ্ঠানে হার্দিকের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে শোনা গিয়েছে, ওয়েটারকে ডেকে মদ চাইছেন হার্দিক।

cricket

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে হার্দিক। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৯:৫৮
Share: Save:

বিরাট কোহলি, রোহিত শর্মার মতো ভারতীয় দলের প্রথম সারির ক্রিকেটারেরা অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে যাননি। তবে হার্দিক পাণ্ড্যের উপস্থিতি সেখানে নজর কেড়ে নিয়েছে। নাচ-গানে মাতিয়ে রেখেছিলেন হার্দিক। বিয়ের অনুষ্ঠানে হার্দিকের নাচের পাশাপাশি অন্য একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। সেখানে শোনা গিয়েছে, ওয়েটারকে ডেকে মদ চাইছেন হার্দিক। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচকে ছাড়াই অনন্ত-রাধিকার বিয়েতে হাজির হয়েছিলেন হার্দিক। দু’জনের বিচ্ছেদের জল্পনা যেমন জোরদার হয়েছে, তেমনই এক তরুণীর সঙ্গে হার্দিকের সম্পর্ক নিয়েও জল্পনা শুরু হয়েছে। ভিডিয়োয় হার্দিককে দেখা গিয়েছে, নাচের মাঝেই এক ওয়েটারকে ডেকে হার্দিক বলছেন, ‘দো টাকিলা’। অর্থাৎ দু’টি টাকিলা (এক ধরনের মদ) আনতে বলছেন হার্দিক।

সেই ভিডিয়ো সঙ্গে সঙ্গে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ক্রিকেটপ্রেমীরা সমালোচনা করতে ছাড়েননি। একজন লিখেছেন, “ভাই এখন বিশ্বকাপ জিতেছে। কেউ কিছু বলার সাহস পাবে না।” তবে পাশে দাঁড়িয়ে একজন লিখেছেন, “এই মানুষটা উপভোগ করতে দিন। হার্দিক ভাই, শুধু আপনাকেই বার বার আক্রমণ করা হয় কেন?”

অনন্তের মা তথা মুকেশ অম্বানীর স্ত্রী নীতার ঘনিষ্ঠ বলেও পরিচিত হার্দিক। গত বছর তাঁকে মুম্বই ইন্ডিয়ান্সে ফিরিয়ে নিয়ে অধিনায়ক করে দেওয়া হয়েছে। যদি নেতৃত্বের প্রথম মরসুম ভাল কাটেনি হার্দিকের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Anant Ambani Radhika Merchant Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE