Advertisement
০৯ অক্টোবর ২০২৪
Olly Stone

সামনে বিয়ে, ম্যাচের মাঝে দলকে ফেলে দেশে ফিরে গেলেন ইংল্যান্ডের স্টোন! পরের টেস্টেও অনিশ্চিত

মুলতানে পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট খেলছে ইংল্যান্ড। তার মাঝেই শিবির ছেড়ে দেশে ফিরে গেলেন ইংল্যান্ডের বোলার অলি স্টোন। বুধবার দেশে ফেরার বিমান ধরেছেন তিনি। দ্বিতীয় টেস্টে তাঁর খেলার সম্ভাবনা প্রায় নেই।

cricket

ইংরেজ ক্রিকেটার অলি স্টোন। ছবি: সমাজমাধ্যম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ১৩:১৭
Share: Save:

মুলতানে পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট খেলছে ইংল্যান্ড। ম্যাচের মাঝেই শিবির ছেড়ে দেশে ফিরে গেলেন ইংল্যান্ডের বোলার অলি স্টোন। বুধবার দেশে ফেরার বিমান ধরেছেন তিনি। দ্বিতীয় টেস্টে তাঁর খেলার সম্ভাবনা প্রায় নেই।

আসলে স্টোন বিয়ে করতে চলেছেন। অনেক আগেই ইংল্যান্ডের দল পরিচালন সমিতিকে জানিয়েছেন সে কথা। সেই ছুটি মঞ্জুরও হয়েছে। দ্বিতীয় টেস্ট শুরু হওয়ার কয়েক দিন আগে বিয়ে করবেন তিনি। কবে পাকিস্তানে দলের সঙ্গে যোগ দেবেন তার কোনও ঠিক নেই। সে কারণেই দ্বিতীয় টেস্টে তাঁকে নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

সম্প্রতি শ্রীলঙ্কার বিরুদ্ধে দু’টি ম্যাচে সাতটি উইকেট নিয়েছিলেন স্টোন। দলের নির্ভরযোগ্য বোলার হয়ে উঠেছেন তিনি। তিন বছর পর আবার টেস্টে ফিরেছেন। তবে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্টে তিনি প্রথম একাদশে সুযোগ পাননি।

ব্রিটিশ সংবাদমাধ্যমে স্টোন বলেছেন, “যে সময়ে বিয়ে ঠিক করেছিলাম তখনও জাতীয় দলে ফেরার কথা ভাবতে পারিনি। ভেবেছিলাম নটিংহ্যামশায়ারের হয়ে খেলব। আমার বান্ধবী বিয়ে পিছিয়ে দিতে রাজি ছিল। তবে আমি নির্দিষ্ট তারিখেই বিয়ে করতে বদ্ধপরিকর ছিলাম। শেষ পর্যন্ত ও হাল ছেড়ে দেয়। ওর জন্য অন্তত এটুকু তো করতেই পারি।”

পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্টে ইংল্যান্ডের হয়ে খেলছেন গাস অ্যাটকিনসন, ব্রাইডন কার্স এবং ক্রিস ওকস। দলে রয়েছে ম্যাথু পটসও। ফলে স্টোন না থাকলেও ইংরেজদের সমস্যা হওয়ার কথা নয়।

অন্য বিষয়গুলি:

Olly Stone england cricket Pakistan Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE