Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Cricketer Marries

ন’বছরের ভালবাসা পরিণতি পেল সাত পাকে, বিয়ে করলেন ভারতীয় অলরাউন্ডার

ক্রিকেটীয় ব্যস্ততা তেমন না থাকায় শুভ কাজ সেরে নিলেন ভারতীয় দলের অলরাউন্ডার। ১৫ জুলাই বিয়ে করলেও এত দিন বিষয়টি গোপনই রেখেছিলেন। তবে নিজেই সমাজমাধ্যমে জানিয়েছেন সুখবর।

Picture of Marriage

দীপক হুডার বিয়ের অনুষ্ঠানের ছবি। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ২১:০৪
Share: Save:

ন’বছর প্রেমপর্বের পর সাত পাকে বাঁধা পড়লেন দীপক হুডা। ভারতীয় দলের অলরাউন্ডার বিয়ে সেরেছেন প্রায় গোপনে। বিয়ের অনুষ্ঠানে দু’পরিবারের সদস্য এবং বর-কনের কয়েক জন ঘনিষ্ঠ বন্ধুই শুধু উপস্থিত ছিলেন। এই মুহূর্তে ক্রিকেটীয় ব্যস্ততা না থাকায় শুভ কাজ সেরে নিলেন তিনি।

গত ১৫ জুন বিয়ে করেছেন দীপক। লখনউ সুপার জায়ান্টসের অলরাউন্ডার নিজেই সমাজমাধ্যমে সুখবর দিয়েছেন। স্ত্রীর সঙ্গে নিজের ছবি সমাজমাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিলেও জীবনসঙ্গীর নাম জানাননি ২৯ বছরের ক্রিকেটার। জীবনের নতুন ইনিংসের জন্য সকলের আশীর্বাদ চেয়েছেন দীপক। তিনি লিখেছেন, ‘‘দীর্ঘ ন’বছরের অপেক্ষা শেষ হল। প্রতিটি মুহূর্ত, প্রতিটি স্বপ্ন, প্রতিটি কথা আমাদের এই সুন্দর দিন উপহার দিয়েছে। পরস্পরের সঙ্গে জড়িয়ে থাকার গল্পগুলো শুধু আমাদের হৃদয় শুনতে পায়।’’

আয়ারল্যান্ড সফরে টি-টোয়েন্টি ক্রিকেটে শতরান করেছিলেন তিনি। যদিও বিশ্বকাপে বা তার পরে ভারতীয় দলে সুযোগ হয়নি তাঁর। ২০২২ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল দীপকের। আইপিএলে ভাল পারফরম্যন্সের সুবাদে সুযোগ পেয়েছিলেন জাতীয় দলে। এখনও পর্যন্ত দেশের হয়ে ১০টি এক দিনের ম্যাচ এবং ২১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন দীপক। দু’ধরনের ক্রিকেটে করেছেন যথাক্রমে ১৫৩ এবং ৩৬৮ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepak Hooda Indian cricketer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE