Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২৪
KL Rahul

Tamim Iqbal: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে বড় ধাক্কা বাংলাদেশের ক্রিকেটে

পাকিস্তানের বিরুদ্ধে মুখোমুখি হওয়ার আগে বড় ধাক্কা খেল বাংলাদেশ। বুড়ো আঙুলে চোটের কারণে পাকিস্তানের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজ থেকে ছিটকে গেলেন তামিম ইকবাল।

তামিম ইকবাল।

তামিম ইকবাল। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২১ ২১:৫৫
Share: Save:

পাকিস্তানের বিরুদ্ধে মুখোমুখি হওয়ার আগে বড় ধাক্কা খেল বাংলাদেশ। বুড়ো আঙুলে চোটের কারণে পাকিস্তানের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজ থেকে ছিটকে গেলেন তামিম ইকবাল। এ মাসের শেষেই সিরিজ শুরু হওয়ার কথা। রবিবার এক্স-রে রিপোর্টের ফলাফল বেরনোর পর দেখা গিয়েছে, তামিমের বাঁ হাতের বুড়ো আঙুলে চিড় ধরেছে। গত মাসে কাঠমান্ডুতে এভারেস্ট প্রিমিয়ার লিগ খেলতে গিয়েও একই জায়গায় চোট পেয়েছিলেন তিনি।

গত চার সপ্তাহ ধরে সেরে ওঠার চেষ্টা করছিলেন তামিম। সম্প্রতি শের-ই-বাংলা স্টেডিয়ামে ব্যাটিং অনুশীলনও শুরু করেন। জাতীয় ক্রিকেট লিগে চট্টগ্রামের হয়ে খেলে প্রস্তুতি নেওয়ারও চেষ্টা করেছিলেন। কিন্তু ব্যথা বাড়তেই থাকে। পরে দেখা যায়, চিড় এখনও সারেনি।

রবিবার তামিম বলেছেন, “চিড় সেরে গিয়েছিল। কিন্তু আঙুলের ফোলা ভাব কমেনি। তাই এক্স-রে করতে চেয়েছিলাম। সেখানেই দেখা যায় চিড় এখনও রয়েছে। মনে হয়েছে আর একটি চিড়ও রয়েছে। প্রথম স্ক্যানের সময় সেটা ধরা পড়েনি। আঙুলে এখনও ব্যথা রয়েছে। আমি নাড়াতেই পারছি না। আবার নতুন করে প্রক্রিয়া শুরু করতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul Rahul Dravid BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE