Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
Ravi Shastri

Ravi Shastri: কোহলীদের কোচের পদ থেকে সরে গিয়েই নতুন জীবনে যোগ দিলেন রবি শাস্ত্রী

সবে সবে তিনি ভারতীয় দলের কোচের পদ ছেড়েছেন। এর মধ্যেই নতুন লিগে যোগ দিয়ে ফেললেন রবি শাস্ত্রী।

রবি শাস্ত্রী।

রবি শাস্ত্রী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২১ ২০:০৭
Share: Save:

সবে সবে তিনি ভারতীয় দলের কোচের পদ ছেড়েছেন। এর মধ্যেই নতুন লিগে যোগ দিয়ে ফেললেন রবি শাস্ত্রী। লেজেন্ডস লিগ ক্রিকেটের (এলএলসি) কমিশনার হিসেবে নিযুক্ত করা হল শাস্ত্রীকে।

কী এই লেজেন্ডস ক্রিকেট লিগ? জানা গিয়েছে, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড এবং আরও কিছু দেশের অবসরপ্রাপ্ত ক্রিকেটারদের নিয়ে এই লিগ হতে চলেছে। ভারত, এশিয়া এবং বাকি বিশ্ব— এই তিনটি দলের প্রতিনিধিত্ব করবেন তাঁরা। আগামী বছর জানুয়ারিতে আরবের কোনও দেশে এই লিগ হবে।

সুযোগ পেয়ে শাস্ত্রী বলেছেন, “ক্রিকেটের সঙ্গে আবার যুক্ত হতে পেরে ভাল লাগছে। বিশেষত যেখানে খেলাটার সঙ্গে জড়িত কিংবদন্তিরা রয়েছে। মজা হবে এবং তার সঙ্গে ভাল ক্রিকেটও খেলা হবে। এই কিংবদন্তিদের নতুন করে কিছু প্রমাণ করার নেই। এখন দেখা ওরা কী ভাবে নিজেদের মেলে ধরতে পারে।”

ভারতীয় দল এবং জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রাক্তন ফিজিয়োথেরাপিস্ট অ্যান্ড্রু লিপাস ইতিমধ্যেই ক্রীড়া বিজ্ঞান বিভাগের ডিরেক্টর পদে যোগ দিয়েছেন। লিগের সমস্ত ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষা করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravi Shastri BCCI Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE