Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Shakib Al Hasan

বাংলাদেশের হয়ে সব টেস্ট খেলবেন, নির্বাচকদের আশ্বস্ত করেছেন শাকিব

পাকিস্তানের বিরুদ্ধে দু’টি টেস্ট খেলার কথা বাংলাদেশের। প্রধান নির্বাচক গাজি আশরফ হোসেনকে এমনটাই জানিয়েছেন শাকিব।

Shakib Al Hasan

শাকিব আল হাসান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৪ ১৫:২৯
Share: Save:

বাংলাদেশের হয়ে সব টেস্টে খেলবেন, নির্বাচকদের জানিয়ে দিয়েছেন শাকিব আল হাসান। দলের অনুশীলনেও থাকবেন। অতীতে তাঁর দায়বদ্ধতা নিয়ে বার বার প্রশ্ন উঠেছে। এ বার শাকিব কথা দিয়েছেন।

এই বছর মোট আটটি টেস্ট খেলার কথা বাংলাদেশের। পাকিস্তানের বিরুদ্ধে দু’টি টেস্ট দিয়ে শুরু হবে। তাছাড়া ভারত, দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধেও টেস্ট খেলবে বাংলাদেশ। সেই সব ম্যাচও খেলবেন শাকিব। প্রধান নির্বাচক গাজি আশরফ হোসেনকে এমনটাই জানিয়েছেন শাকিব। এর আগে তিনি শুধু পাকিস্তানের বিরুদ্ধে খেলবেন বলে জানিয়েছিলেন শাকিব।

আশরফ বলেন, “জুলাইয়ের শেষ দিকে আমরা শাকিবের সঙ্গে কথা বলেছিলাম। ফিটনেস নিয়ে কথা হয়েছিল আমাদের। জ়িম্বাবোয়ে সিরিজ়েই আমরা বুঝতে চেয়েছিলাম ও কী ভাবছে। ডিসেম্বর পর্যন্ত আমাদের অনেকগুলো টেস্ট। সব টেস্টে খেলবে বলে জানিয়েছে শাকিব। ১৪ অথবা ১৫ অগস্ট দলের সঙ্গে যোগ দেবে ও।”

গত দু’বছরে আটটি টেস্টের মধ্যে শাকিব খেলেছেন চারটি। তার পরেও পাকিস্তানের বিরুদ্ধে তাঁকে দলে নেওয়া নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। ২১ অগস্ট থেকে শুরু পাকিস্তান-বাংলাদেশ টেস্ট সিরিজ়। যদিও বাংলাদেশের পরিস্থিতির কারণে এই সিরিজ় আদৌ হবে কি না তা নিয়ে সন্দেহ ছিল।

অন্য বিষয়গুলি:

Shakib Al Hasan Bangladesh Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE