Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Rishabh Pant

‘আরপি’র সঙ্গে আমার সম্পর্ক…’, পন্থকে নিয়ে কী বললেন উর্বশী রাউতেলা

বলি অভিনেত্রীর সঙ্গে ঋষভ পন্থের সম্পর্ক ছিল বলে শোনা যায়। যার কোনও সত্যতা নেই বলে জানালেন উর্বশী। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা না করার অনুরোধ করলেন তিনি।

ঋষভ পন্থ এবং উর্বশী রাউতেলা।

ঋষভ পন্থ এবং উর্বশী রাউতেলা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৮
Share: Save:

আরও এক বার শিরোনামে উর্বশী রাউতেলা। বলি অভিনেত্রীর সঙ্গে ঋষভ পন্থের সম্পর্ক ছিল বলে শোনা যায়। যার কোনও সত্যতা নেই বলে জানালেন উর্বশী। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা না করার অনুরোধ করলেন তিনি।

পন্থ এখন ব্যস্ত বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট খেলতে। তিনি কখনও উর্বশীকে নিয়ে কোথাও কথা বলেননি। কিন্তু বার বার তাঁদের সম্পর্ক নিয়ে নানা ধরনের তথ্য সমাজমাধ্যমে দেখতে পাওয়া যায়। উর্বশীর মুখে বার বার ‘আরপি’ বলে কারও কথা শোনা গিয়েছে। অনেকে মনে করেন যে সেই আরপি হচ্ছেন ঋষভ পন্থ। সম্প্রতি উর্বশী বলেন, “আমার সঙ্গে আরপি-কে জুড়ে অনেক কথা বলা হয়। আমি পরিষ্কার ভাবে জানিয়ে দিতে চাই যে, এই সবের কোনও সত্যতা নেই। আমি ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতে পছন্দ করি না। আমার লক্ষ্য শুধু কেরিয়ারে উন্নতি করা। কাজ নিয়েই থাকতে ভালবাসি আমি। সেই সব বিষয় নিয়েই কথা বলা ভাল। আমি জানি না কেন সমাজমাধ্যমে পাওয়া তথ্য নিয়ে মানুষ এত উত্তেজিত হয়ে যায়।”

বিভিন্ন সময়ে সমাজমাধ্যমে পন্থ এবং উর্বশীর সম্পর্ক নিয়ে তথ্য সামনে এসেছে। উর্বশী যে ‘আরপি’র কথা বলেছেন তা পন্থ কি না সেটা স্পষ্ট নয়। তবে আরও এক জনের কথা জানা যায়। রাম পথিনেনির সঙ্গে কাজ করেছেন উর্বশী। সেই কারণে ‘আরপি’ যে উর্বশীর সহ-অভিনেতাও হতে পারেন। কোনও পক্ষই তা পরিষ্কার করে জানায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Urvashi Rautela
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE