Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Tennis

খেলার মাঝেই বান্ধবীর সঙ্গে ঝগড়া, রাগের চোটে ম্যাচ ছেড়ে দিলেন খেলোয়াড়

টেনিস ম্যাচ চলাকালীন বিভিন্ন কারণে মেজাজ হারাতে দেখা যায় খেলোয়াড়দের। অস্ট্রেলিয়ার বার্নার্ড টমিচ যা করলেন, তা সব কিছু ছাপিয়ে গেল। দর্শকাসনে বসা বান্ধবীর সঙ্গে ঝগড়া করে ম্যাচ ছেড়ে দিলেন তিনি।

tennis

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ২০:২৬
Share: Save:

টেনিস ম্যাচ চলাকালীন বিভিন্ন কারণে মেজাজ হারাতে দেখা যায় খেলোয়াড়দের। কখনও দর্শক, কখনও কোচ, কখনও আম্পায়ারের সঙ্গে ঝামেলায় জড়ান তাঁরা। কিন্তু অস্ট্রেলিয়ার বার্নার্ড টমিচ যা করলেন, তা সব কিছু ছাড়িয়ে গেল। দর্শকাসনে বসা বান্ধবীর সঙ্গে ঝগড়া করে ম্যাচ ছেড়ে দিলেন তিনি।

টেনিসবিশ্ব যখন ফরাসি ওপেনে চোখ রেখেছে, তখন আমেরিকার আরকানসাসে একটি ছোট প্রতিযোগিতায় খেলছেন এক সময় বিশ্বের ১৭ নম্বর খেলোয়াড় টমিচ। শুক্রবার জাপানের ইয়ুতা শিমিজুর বিরুদ্ধে খেলতে নেমেছিলেন তিনি। কিন্তু ম্যাচের শুরু থেকেই মনে হচ্ছিল, বেশ অস্বস্তিতে রয়েছেন তিনি। জোরে দৌড়তে পারছিলেন না। আয়ত্তের মধ্যে থাকা বল ছেড়ে দিতে থাকেন। দর্শকও তাঁর খেলা দেখে বিরক্ত হয়ে যান।

ম্যাচের মাঝে অসুস্থতার জন্য সাহায্য চান তিনি। একাধিক বার ডাক্তার ডাকেন। কিন্তু ডাক্তার না থাকায় কোর্টেই বিশ্রাম নিতে বাধ্য হন তিনি। খেলাও চালিয়ে যেতে হয়। সমস্যার সূত্রপাত দ্বিতীয় সেটের আগে।

কোভিড ধরা পড়ায় দর্শকাসনে বাকিদের থেকে আলাদা বসেছিলেন টমিচের বান্ধবী কেলি হান্না। তাঁর দিকে তাকিয়ে কোনও বিষয়ে চিৎকার করে ওঠেন টমিচ। ধারাভাষ্যকারদের দাবি, বান্ধবীকে টমিচ বলেন, সকালেই তাঁর কোভিড হয়েছে। হান্না তা অস্বীকার করে জানান, দিন দশেক আগে কোভিডে আক্রান্ত হয়েছেন তিনি। টমিচ মানতে চাননি। তাঁর দাবি, বান্ধবীর থেকেই কোভিডে আক্রান্ত হয়েছেন তিনি। ঝগড়া বাড়তে থাকায় হান্না উঠে চলে যান। এর পরেই ম্যাচ শেষ করে দেন টমিচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE