Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Uorfi Javed

শৌচাগার সাফ করার তরল দিয়ে দাঁত মাজেন উরফি! কেন? তিনি মুখে কী মাখেন, জানেন?

ছকভাঙা সাজসজ্জায় বিশ্বাসী উরফি। তবে ফ্যাশন এক জিনিস। কিন্তু তা বলে সৌন্দর্য নিয়ে পরীক্ষানিরীক্ষা করতে গিয়ে এমন কেলেঙ্কারি!

ত্বকের পরিচর্যা করতে গিয়ে এ কী করলেন উরফি!

ত্বকের পরিচর্যা করতে গিয়ে এ কী করলেন উরফি! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫০
Share: Save:

সাজপোশাকে চমক দেওয়ার অভ্যাসের কথা সকলেই জানেন। কিন্তু তাই বলে দাঁত মাজতে শৌচালয় পরিষ্কারের রাসায়নিক! এ কী কাণ্ড করেছেন উরফি জাভেদ!

সম্প্রতি একটি পডকাস্টে এসে অতীত জীবনের ‘কেলেঙ্কারি’ ফাঁস করলেন অভিনেত্রী। উরফি ছকভাঙা কাজেই অভ্যস্ত। কখনও তিনি পোশাকে আগুন লাগিয়ে দেন, কখনও আবার বুকে গিরগিটি নিয়ে ঘুরে বেড়ান। কিন্তু তাই বলে লোকচক্ষুর অন্তরালে তিনি ভয়ঙ্কর সব কাণ্ডকারখানা করেন, সে ধারণা বোধহয় অনেকেরই ছিল না।

সম্প্রতি একটি ‘পডকাস্টে’ উরফি স্বীকার করেছেন রূপচর্চা করতে গিয়ে নানাবিধ কাজকর্ম করেছেন তিনি। যার জেরও ভুগতে হয়েছে তাঁকে। ব্রণ কমাতে গিয়ে সরাসরি মুখে তরল অ্যান্টিসেপটিক মেখেছিলেন তিনি। সকালে উঠে সমস্ত ব্রণ মিলিয়ে যাবে আশা নিয়ে ঘুমিয়েও পড়েছিলেন। উরফি বলেন, ‘‘সকালে উঠে দেখি পুরো মুখ পুড়ে গিয়েছে।’’

এখানেই শেষ নয়, সাদা ঝকঝকে দাঁত পেতে মাজনের বদলে শৌচাগার পরিষ্কারের রাসায়নিকও নাকি বেছে নিয়েছিলেন তিনি। উরফি জানান, তাঁর দাঁত হলুদ ছিল। তাঁর মনে হয়েছিল, স্নানঘর পরিষ্কারের জিনিসে যদি অনেক কিছু ঝকঝকে হয়ে ওঠে, তবে দাঁত নয় কেন?

চিকিৎসকেরা বলছেন, এই ধরনের পরীক্ষানিরীক্ষা ভয়াবহ হতে পারে। স্নানঘর পরিষ্কারের রাসায়নিকে শরীরে প্রচণ্ড ক্ষতি হতে পারে। সামান্যতম মুখে গেলেও পরিপাক তন্ত্রের সাংঘাতিক ক্ষতি হওয়ার আশঙ্কা থাকে। ত্বকের চিকিৎসক বলছেন, কড়া অ্যান্টিসেপটিক তরল ত্বকের ক্ষতি করতে পারে। এতে সংক্রমণ ঠেকানোর উপকরণ থাকলেও, তা ত্বকে সরাসরি ব্যবহার করা উচিত নয়।

তবে উরফি ভেবেছেন নিজের মতোই। ঠিক যেমন তিনি ছকভাঙা ফ্যাশনে অভ্যস্ত। টেলিভিশনের হাত ধরে সফর শুরু উরফির। তার পর রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে প্রচারের আলোয় আসেন তিনি। ‘ফলো করলো ইয়ার’ নামে ওটিটি প্ল্যাটফর্মে তাঁর জীবনকাহিনিকে কেন্দ্র করে একটি সিরিজ়ও মুক্তি পেয়েছে। তারই প্রচারে চমক দিতে কখনও পোশাকে আগুন লাগিয়েছেন উরফি, কখনও বুকে গিরগিটি নিয়ে ঘুরে বেড়িয়েছেন। কিন্তু তা বলে স্নানঘর পরিষ্কারের দ্রব্য দিয়ে দাঁত মাজবেন!! ভেবে আঁতকে উঠছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE