Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani Radhika Merchant Wedding

প্রেম খাঁটি কি না, চিনবেন কী ভাবে? অম্বানী বাড়ির নবদম্পতির কথা তুলে বোঝালেন অনন্যা

দু’জন হাতে হাত রাখলেই কি প্রেম? উত্তর দিলেন বলিপাড়ার কন্যা অনন্যা পাণ্ডে। কথা বললেন অনন্ত অম্বানী আর রাধিকা মার্চেন্টের ভালবাসা নিয়ে।

Ananya Pandey dismissed rumors that celebrities were paid to attend the Ambani Wedding

অম্বানীদের বিয়েবাড়ির কোন রহস্য ফাঁস হল? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৮
Share: Save:

অম্বানীদের বিয়ে অন্যদের থেকে আলাদা। জৌলুস-ব্যবস্থাপনা থেকে তা তো বুঝেই গিয়েছিলেন অধিকাংশ লোক। কিন্তু তাঁদের প্রেম কী রকম? ভালবাসা থাকে কি এমন বিয়েতে? প্রেম কাকে বলে, অনন্ত অম্বানী আর রাধিকা মার্চেন্টের উদাহরণ দিয়ে বুঝিয়ে বললেন বলি-পাড়ার এক কন্যা।

বড় অঙ্কের টাকার প্রস্তাব পেয়েই যে তারকারা অম্বানীদের বিয়েতে যোগ দিতে ছুটেছিলেন, এ দাবি একেবারে নস্যাৎ করে দিলেন চাঙ্কি-কন্যা অনন্যা পাণ্ডে। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের রাজকীয় বিয়ে নিয়ে চর্চা অনেক হয়েছে। সেই প্রাক্-বিবাহ থেকে বিয়ে অবধি প্রতিটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য বলিউড তারকারা মোটা অঙ্কের টাকা পারিশ্রমিক পেয়েছিলেন বলেই খবর ছড়িয়েছিল। এই সব কিছু স্রেফ গুজব বলেই উড়িয়ে দিয়েছেন অনন্যা। তাঁর কথায়, “খবর অনেক কিছুই রটে। আমার নামেও রটেছিল যে, টাকার জন্য অম্বানীদের বিয়েতে নেচেছি। আসল কথা হল, অনন্ত আর রাধিকা আমার খুব ভাল বন্ধু। বহু দিনের সম্পর্ক ওদের সঙ্গে। সেই আবেগ ও ভালবাসা থেকেই বন্ধুর বিয়েতে নেচেছি। এর সঙ্গে টাকা-পয়সার কোনও সম্পর্ক নেই।”

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে উপলক্ষে জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসেছিল চাঁদের হাট। বলিপাড়ার অনেকেই মাতিয়ে রেখেছিলেন সেই অনুষ্ঠান। গানের তালে তারকাদের নাচের বিভিন্ন মূহূ্র্ত নেট দুনিয়ায় ভাইরালও হয়। অম্বানীদের বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই হাজির ছিলেন অনন্যা। তাঁর উদ্দাম নাচের ভিডিয়ো ভাইরালও হয়। সেই প্রসঙ্গ তুলেই চাঙ্কি-কন্যা বলেছেন, “তারকারা কেবল পারিশ্রমিকের জন্যই সব কাজ করেন না। আবেগ ও ভাল লাগাও থাকে। অম্বানীদের সঙ্গে অনেকেরই সম্পর্ক ভাল। সেই সুবাদেই তাঁরা গিয়েছিলেন।”

আদিত্য রায় কপূরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরে নতুন প্রেমে পড়েছেন অনন্যা। শোনা যাচ্ছে, অম্বানীদের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের ক্রুজ় পার্টিতে নিজের ভালবাসার মানুষের দেখা পেয়েছেন অনন্যা। অম্বানীদেরই কর্মচারী প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোর প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন তিনি। আর তাই সম্পর্কের রসায়ন নিয়েও বেশ খোলাখুলিই আলোচনা করতে দেখা যাচ্ছে তাঁকে। অনন্যার কথায়, “অনন্ত-রাধিকার প্রেম বিশুদ্ধ। যে ভাবে দু’জনে দু’জনের চোখের দিকে তাকায়, তাতেই স্পষ্ট তারা গভীর ভালবাসার বন্ধনে আবদ্ধ। আর ওদের প্রেমকে উদ্‌যাপন করতেই আমি গিয়েছিলাম। ভালবাসার উদ্‌যাপন ভালবাসা দিয়েই হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE