Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Rakul Preet Singh

যত দোষ ভাজাভুজির! অতীতের এক প্রেম ভাঙার ‘মুখরোচক’ গল্প শোনালেন রকুলপ্রীত

সম্প্রতি একটি পডকাস্ট অনুষ্ঠানে রকুল তাঁর অতীত জীবনে প্রেম সংক্রান্ত মজার এক ঘটনার কথা প্রকাশ্যে আনলেন। খাবারের জন্যেই নাকি প্রেম ভেঙেছিল তাঁর।

রকুলপ্রীত সিংহ।

রকুলপ্রীত সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪৭
Share: Save:

খাবারের পছন্দ-অপছন্দ একজন মানুষকে খানিকটা হলেও চিনতে সাহায্য করে। সেই কারণেই বোধহয় অভিনেত্রী রকুলপ্রীত সিংহ সহজেই প্রেম ভেঙে দিতে পেরেছিলেন। গত বছর প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে ঘর বেঁধেছেন রকুলপ্রীত। এখন তিনি ঘোরতর সংসারী। সম্প্রতি একটি পডকাস্ট অনুষ্ঠানে রকুল তাঁর অতীত জীবনের প্রেম সংক্রান্ত মজার এক ঘটনার কথা প্রকাশ্যে আনলেন। বেশ কয়েক বছর আগের কথা। তখনও পাকাপাকি ভাবে প্রেমের সম্পর্ক গড়ে ওঠেনি। একে অপরকে চেনার পর্ব চলছে। রকুল জানিয়েছেন, একদিন রেস্তরাঁয় গিয়েছিলেন দু’জনে। মুখোমুখি বসে সময়টা বেশ ভাল কাটছিল। কিন্তু তাল কাটে খাবার অর্ডার দেওয়ার সময়। রকুল ডায়েট করছিলেন। তাই বাইরের খাবার খাবেন না সেটা আগেই জানিয়ে দিয়েছিলেন। কিন্তু উল্টো দিকের মানুষটি নিজের জন্য প্রচুর ভাজাভুজি অর্ডার করেন। সেটা দেখেই রকুল একটুও সময় নষ্ট না করে সিদ্ধান্ত নিয়ে নেন এই সম্পর্ক ভেঙে দেওয়ার। কেন এমন সিদ্ধান্ত নিয়েছিলেন রকুল?

অনুষ্ঠান উপস্থাপকের প্রশ্নের উত্তরে রকুল জানান, যে এমন অস্বাস্থ্যকর খাবার খেতে পছন্দ করেন, তাঁর সঙ্গে পথচলা অসম্ভব। রকুলের মতে, ‘‘সুস্থ থাকলে তবেই তো জীবনের বাকি সব কিছু সুন্দর ভাবে চলবে। তা ছাড়া এ ধরনের খাবার আমি একেবারেই পছন্দ করি না। আমার সঙ্গী যদি নিয়মিত এ ধরনের খাবার খেতে থাকেন, সেটা আমার পক্ষে মেনে নেওয়া সম্ভব নয়। তাই শুরুতেই পিছিয়ে এসেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Food Spice love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE