Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৪
Vikas Khanna

শেফ বিকাশ খন্নার নিউ ইয়র্কের রেস্তরাঁয় হাজির মুকেশ ও ইশা অম্বানী! কী চেখে দেখলেন তাঁরা?

ইশা ও মুকেশের আগমন উপলক্ষে সেজে উঠেছিল ‘বাংলো’। ইশার প্রিয় ছয় রকম গোলাপ দিয়ে করা হয়েছিল অন্দরসজ্জা। অতিথিদের স্বাগত জানানোর জন্য ব্যবহার করা হয়েছিল গঙ্গাজল।

শেফ বিকাশের রেস্তরাঁয় কী খেলেন অম্বানীরা?

শেফ বিকাশের রেস্তরাঁয় কী খেলেন অম্বানীরা? ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫০
Share: Save:

বিশ্বে মোট সাত জন ভারতীয় শেফের ঝুলিতে রয়েছে আন্তর্জাতিক ‘মিশেলিন স্টার’-এর তকমা। তাঁদের মধ্যে এক জন হলেন বিকাশ খন্না। তাঁর রান্নার ভক্ত দেশের প্রধানমন্ত্রী থেকে আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামা। সম্প্রতি শেফ বিকাশের নিউ ইয়র্কের ‘বাংলো’ রেস্তরাঁয় খেতে গেলেন রিলায়্যান্সের কর্ণধার মুকেশ অম্বানী। মুকেশের সঙ্গে ছিলেন তাঁর কন্যা ইশা অম্বানীও।

ইশা ও মুকেশের আগমন উপলক্ষে সেজে উঠেছিল ‘বাংলো’। ইশার প্রিয় ছয় রকম গোলাপ দিয়ে করা হয়েছিল অন্দরসজ্জা। অতিথিদের স্বাগত জানানোর জন্য ব্যবহার করা হয়েছিল গঙ্গাজল। মুকেশ ও ইশার আগমনে যেন ‘বাংলো’য় অকাল দীপাবলি উৎসবের সূচনা হল। প্রদীপের আলো জ্বালিয়ে উৎসবের সূচনা করলেন মুকেশ ও ইশা। ‘বাংলো’-র নিরামিষ পদ চেখে দেখলেন মুকেশ ও ইশা।

নিউ ইয়র্কে যে দিন ‘বাংলো’-র যাত্রা শুরু হয়েছিল সে দিন রেস্তরাঁর বাইরে চোখে পড়েছিল প্রায় ১০০০ জনের লাইন। শেফ বিকাশের নিজস্ব রেসিপি দিয়ে তৈরি বিভিন্ন সুস্বাদু খাবার পরিবেশন করা হয় এই রেস্তরাঁয়। এখানে কাশ্মীর থেকে কেরলের মতো বিভিন্ন ভারতীয় প্রদেশের খাবার পরিবেশন করা হয় আধুনিক ‘টুইস্ট’-এর সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vikas Khanna Mukesh Ambani Isha Ambani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE