Advertisement
০৩ সেপ্টেম্বর ২০২৪
Deepika Padukone’s Diet Tips

অন্তঃসত্ত্বা হয়েও এত ফিট দীপিকা! তবে কি এখনও কড়া ডায়েট করছেন তিনি? খোলসা করলেন নিজেই

স্ফীতোদর নিয়েও দীপিকা কিন্তু একেবারে ফিট। তাঁর শরীরে বাড়তি মেদের চিহ্নমাত্র চোখে পড়েনি অনুরাগীদের। এই সময় কী ভাবে নিজের যত্ন নিচ্ছেন অভিনেত্রী? কোন ডায়েট মেনে চলছেন তিনি? সম্প্রতি অভিনেত্রী নিজেই খোলসা করেছেন সবটা।

দীপিকার ফিট থাকার রহস্য কি কড়া ডায়েট?

দীপিকার ফিট থাকার রহস্য কি কড়া ডায়েট? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৩:৫৭
Share: Save:

সেপ্টেম্বর মাসেই রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোনের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। বাবা-মা হতে চলেছেন তারকা দম্পতি। অন্তঃসত্ত্বা অবস্থাতেও মোটেই বাড়িতে বসে নেই দীপিকা। ছবির শুটিং থেকে প্রচার কাজ, অম্বানীদের বিয়েবাড়িতে আমন্ত্রণ রক্ষা সব করে চলেছেন তিনি। স্ফীতোদর নিয়েও দীপিকা কিন্তু একেবারে ফিট। তাঁর শরীরে বাড়তি মেদের চিহ্নমাত্র চোখে পড়েনি অনুরাগীদের। এই সময় কী ভাবে নিজের যত্ন নিচ্ছেন অভিনেত্রী? কোন ডায়েট মেনে চলছেন তিনি? সম্প্রতি অভিনেত্রী নিজেই খোলসা করেছেন সবটা।

না, এই সময় কড়া ডায়েট মোটেই মেনে চলছেন না তিনি। দীপিকা বরাবরই নির্দিষ্ট কিছু নিয়ম মেনেই খাবার খেয়ে থাকেন। অনুরাগীদের উদ্দেশ্যে তিনি বলেন, যা দেখছেন বা যা পড়ছেন কখনই তাতে বিশ্বাস করবেন না। একজনের উচিত সব সময় সুষম ডায়েট করা আর নিজের শরীর কী চায় সেটা বোঝা। শরীরের ওপর জোর করে কিছু চাপিয়ে দেওয়ায় তিনি বিশ্বাসী নয়। ডায়েট মানেই অনেকের মাথায় ঢুকে যায় কম খাওয়া। যা একেবারেই সত্যি নয়। ইনস্টাগ্রামে অভিনেত্রী কেক, মিষ্টি, শিঙাড়ার ছবি শেয়ার করেছেন। তার মানে কি তিনি অন্তঃসত্ত্বা অবস্থায় এই সব খাচ্ছেন? দীপিকা লেখেন, ‘‘আমার ইনস্টাগ্রামে এই সব ছবি দেখে অবাক হচ্ছেন? আমি কিন্তু খাই। আর যথেষ্ট ভাল খাবার খাই। যাঁরা আমাকে চেনে তাঁরা কিন্তু এই কথা ভাল ভাবেই জানেন।’’

অনেকেই আছেন যাঁরা পুষ্টিবিদের পরামর্শ ছাড়াই নেট দেখে ডায়েট করতে শুরু করেন। অনেকের ধারণা কড়া ডায়েট করলেই বুঝি রোগা হওয়া যায়। তবে এই পদ্ধতিতে যে শরীরে পর্যাপ্ত পুষ্টির অভাব হয়, সেটা কিন্তু ভুলে যান অনেকেই। আর তাতেই হয় বিপত্তি। তাই ডায়েট করতে হবে বুঝেশুনে, সঠিক পরামর্শ নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE