Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Malaika Arora

সামনে দেখলে সামলাতে পারেন না নিজেকে, মালাইকার সবচেয়ে বড় দুর্বলতার কথা ফাঁস করলেন অর্জুন কপূর?

নিজেদের দৈনন্দিন জীবনযাপনের নানা খুঁটিনাটি সমাজমাধ্যমে প্রকাশ করেন বলিপাড়ার দুই তারকা, মালাইকা অরোরা এবং অর্জুন কপূর। সম্প্রতি লন্ডনে ঘুরতে গিয়েছেন তাঁরা। সেখানকার এক ছবিতেই সামনে এল নয়া তথ্য।

কীসে মজে মালাইকার মন?

কীসে মজে মালাইকার মন? ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১২:৫১
Share: Save:

নিজেদের সম্পর্ক নিয়ে রাখঢাক খুব একটা পছন্দ করেন না মালাইকা অরোরা এবং অর্জুন কপূর। নিজেদের দৈনন্দিন জীবনযাপনের নানা খুঁটিনাটি সমাজমাধ্যমে প্রকাশ করেন বলিপাড়ার দুই তারকা। তেমনই এক পোস্টে প্রেয়সী মালাইকার ‘সবচেয়ে বড় দুর্বলতার’ কথা প্রকাশ করলেন ‘টু স্টেটস’ ছবির নায়ক।

ছুটি কাটাতে লন্ডনে গিয়েছেন অর্জুন-মালাইকা। সেখানেই একসঙ্গে সকালের খাবার খাচ্ছিলেন তাঁরা। সেই জলখাবার খাওয়ার একটি ছবিই ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। ছবিতে দেখা যাচ্ছে, শীতপোশাক পরে খাবারের টেবিলের সামনে বসে ফোনে কথা বলছেন মালাইকা। সামনে প্যানকেক, টোস্ট বুরাটা ও অ্যাভোকাডো। অপর একটি প্লেটে সাজানো ছিল পিচ ও বেরিতে ঢাকা ফ্রেঞ্চ টোস্ট ও ম্যাপল সিরাপ। ছিল এক গ্লাস স্মুদিও। ভক্তদের একাংশের অনুমান, ছবিটি তুলেছেন খোদ অর্জুন। তার আগেই প্রকাশিত একটি ছবিতে মালাইকা প্রকাশ করেছিলেন ট্রাফল পিৎজার একটি ছবি। সেই ছবিতেই লেখা ছিল ‘এক নম্বর দুর্বলতা’।

খাবারের সামনে বসে মালাইকা।

খাবারের সামনে বসে মালাইকা। ছবি: ইনস্টাগ্রাম

খাবারদাবার নিয়ে মালাইকার আগ্রহের কথা জানেন অনেকেই। বিশেষ করে স্বাস্থ্যকর খাবার নিয়ে মাঝেমধ্যেই চর্চা করতে দেখা যায় তাঁকে। নিয়মিত যোগ অভ্যাস করা মালাইকা, শরীরচর্চার পর কী খাওয়া উচিত তা নিয়েও সচেতনতামূলক প্রচার চালান। শুধু সুষম খাবার নয়, জাপানি সুশি থেকে রওয়া ইডিলি, দেশ-বিদেশের নানা খাবার রয়েছে মালাইকার প্রিয় খাবারের তালিকায়। তবে সেই বর্ণময় তালিকার সকলের উপরে রয়েছে ট্রাফল পিৎজা, এ কথা জানতেন না অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arjun Kapoor Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE