Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Viral Incident

আলু মাখা কোথায়? কাঁচালঙ্কা দিয়ে ফুচকা খেয়ে ফুচকাপ্রেমীদের ‘রোষের’ মুখে যুবক

লঙ্কা দিয়ে একের পর এক ফুচকা খেয়ে চলেছেন যুবক। সম্প্রতি এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

ফুচকা খেয়ে ট্রোলের শিকার।

ফুচকা খেয়ে ট্রোলের শিকার। ছবি: সংগৃহীত।

কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৪ ১৯:৪১
Share: Save:

চকোলেট ফুচকা, আইসক্রিম ফুচকা, রসগোল্লা ফুচকা, মাংসের ফুচকা— ভিন্ন ভিন্ন স্বাদের ফুচকা ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। তবে এ বার এক অন্য ফুচকার সাক্ষী থাকল সমাজমাধ্যম। একটা ফুচকার পেটের মধ্যে বোঁটা সহ পাঁচটি লঙ্কা। লঙ্কায় সুসজ্জিত সেই ফুচকা টকজলে ডুবিয়ে একের পর এক মুখে পুরছেন যুবক। ঝালে তাঁর চোখমুখ লাল হয়ে গিয়েছে। তবু তিনি থামছেন। খেয়েই চলেছেন। সম্প্রতি এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ঝাল থেকে যাঁরা শতহস্ত দূরে থাকেন, লঙ্কা দিয়ে ফুচকা খেতে দেখেই অনেকে বিস্মিত হয়েছেন।

খাবার নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করার ভিডিয়ো সমাজমাধ্যমে এখন সবচেয়ে বেশি জনপ্রিয়। কেউ ২০ প্লেট বিরিয়ানি একাই খেয়ে নিচ্ছেন, কেউ আবার গোটা পাঁঠা সাবড়ে দিচ্ছেন। তবে ফুচকা অনেকেরই মনপসন্দ এক খাবার। পেঁয়াজ কুচি, লঙ্কা, সেদ্ধ ছোলা, ধনেপাতা, চাটমশলা, বিটনুন দিয়ে মাখা আলুসেদ্ধ কুড়মুড়ে ফুচকার পেটে ভরে তেঁতুল জলে ডুবিয়ে মুখে পুরলে, তৃপ্তিতে যেন চোখ বুজে আসে। সেই ফুচকার এমন পরিণতি দেখে অনেকেই দু’ভাগে ভাগ হয়ে গিয়েছেন নেটাগরিকেরা।

ফুচকা যাঁদের প্রাণ, এ ভাবে খাওয়া তাঁরা কিছুতেই মেনে নিতে পারছেন না। শুধুমাত্র ভাইরাল হওয়ার জন্য এ ভাবে লঙ্কা খেয়ে নিজেকে কষ্ট দেওয়া উচিত ছিল না বলে মত একাংশের। ফুচকাপ্রেমীদের মতে, এতে হয়তো ভিডিয়োটি জনপ্রিয় হয়েছে। কিন্তু ফুচকার যে আসল স্বাদ সেটা থেকে বঞ্চিত থাকলেন তিনি। অন্য পক্ষ আবার ওই যুবকের হয়েই গলা ফাটিয়েছে। লঙ্কা খেয়ে ওই যুবকের যদি কোনও সমস্যা না হয়, তা হলে তা নিয়ে আলোচনারও প্রয়োজন পড়ে না।

অন্য বিষয়গুলি:

Fuchka Bizzare
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE