Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Bizarre

স্বামী ব্যস্ত অন্য সঙ্গীদের নিয়ে, ইনস্টাগ্রামেই বিবাহবিচ্ছেদের ঘোষণা দুবাইয়ের রাজকন্যার

১০ মাস সংসার করার পরেই জনসমক্ষে এই ঘোষণা করেন দুবাইয়ের রাজকন্যা। বিয়ের দু’মাসের মধ্যেই মাহেরা কন্যাসন্তানের জন্ম দেন।

ইনস্টাগ্রামেই বিবাহ জীবনে ইতি টানলেন দুবাইয়ের রাজকন্যা।

ইনস্টাগ্রামেই বিবাহ জীবনে ইতি টানলেন দুবাইয়ের রাজকন্যা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৮:৪৬
Share: Save:

ইনস্টাগ্রামেই স্বামীকে বিবাহবিচ্ছেদ দিয়ে দিলেন দুবাইয়ের রাজকন্যা। দুবাইয়ের শাসকের কন্যা শেখ মাহেরা বিন মহম্মদ বিন রশিদ আল মাকতুম সমাজমাধ্যমে ঘোষণা করেন যে তিনি আর তাঁর স্বামী শেখ মানা বিন মহম্মদ আল মাকতুমের সঙ্গে আর থাকতে চান না।

১০ মাস সংসার করার পরেই জনসমক্ষে এই ঘোষণা করেন। বিয়ের দু’মাসের মধ্যেই মাহেরা কন্যাসন্তানের জন্ম দেন। ইনস্টাগ্রামের একটি পোস্টে তিনি লেখেন, ‘‘প্রিয় স্বামী, যে হেতু তুমি অন্যদের সঙ্গে ব্যস্ত আছ, তাই আমি তোমার সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘোষণা করছি। ভাল থেকো। ইতি: তোমার প্রাক্তন স্ত্রী।’’ ইনস্টাগ্রাম থেকে স্বামীর সমস্ত ছবিই মুছে ফেলেছেন মাহেরা। সমাজমাধ্যমে এই পোস্টটি ভাইরাল হয়ে যায়। অনেকেই মাহেরার এই উদ্যোগকে সমর্থন জানিয়েছেন।

সমাজমাধ্যম এখন আমাদের নিত্যসঙ্গী। অনেকেই আছেন যাঁরা সমাজমাধ্যমে নিজের সারা দিনের সমস্ত আপডেট ভাগ করে নিতে পছন্দ করেন। তবে সমাজমাধ্যমে সরাসরি বিবাহবিচ্ছেদের ঘোষণা বোধ হয় বিশ্বে এই প্রথম। মাহেরার ধর্মে তিন তালাক দেওয়ার নিয়ম আছে। সেই নিয়ম মেনে তিনি সামাজমাধ্যমেই তিন বার করে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE