Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Nancy Tyagi

কানের পর এ বার বলিউডে, অনন্যা পাণ্ডের জন্য পোশাকের নকশা করলেন ন্যান্সি ত্যাগী

মূলত বলিউডের অভিনেত্রীদের পরনে থাকা দামি ও নজরকাড়া পোশাকগুলিকেই অল্প বাজেটে নতুন করে নকশা করতে সমাজমাধ্যমে অনুরাগীদের সামনে তুলে ধরতেন ন্যান্সি। তবে এই প্রথম বলিউড তারকা অনন্যা পাণ্ডের জন্য পোশাক নকশা করলেন তিনি।

Nancy Tyagi starts her Bollywood journey, designs outfit for Ananya Panday

অনন্যা পাণ্ডে ও ন্যান্সি ত্যাগী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৬
Share: Save:

২০২৪ সালের কান চলচ্চিত্রোৎসবে ভারতীয় অভিনেত্রীদের উপস্থিতি কোথাও যেন ফিকে হয়েছিল ন্যান্সি ত্যাগীর সামনে। কানের লাল গালিচায় গোলাপি পোশাকে ন্যান্সির আত্মপ্রকাশ হইচই ফেলে দিয়েছিল চারদিকে। সেই ন্যান্সি কান থেকে দেশে ফিরেই মন দিয়েছিলেন নিজের কাজে। মূলত বলিউডের অভিনেত্রীদের পরনে থাকা দামি ও নজরকাড়া পোশাকগুলিকেই অল্প বাজেটে নতুন করে নকশা করতে সমাজমাধ্যমে অনুরাগীদের সামনে তুলে ধরতেন ন্যান্সি। অন্যের ভাল কোনও কাজকে অনুকরণ করেই মূলত পরিচিতি পেয়েছেন ন্যান্সি। তবে এই প্রথম বলিউড তারকা অনন্যা পাণ্ডের জন্য পোশাক নকশা করলেন তিনি।

সদ্য মুক্তি পেয়েছে অনন্যা অভিনীত ওটিটি শো ‘কল মি বে’। সেখানে অনন্যাকে দেখা গিয়েছে অভিজাত এক পরিবারের ফ্যাশনিস্তা মেয়ের ভূমিকায়। অনন্যা পাণ্ডের সেই চরিত্রটির কথা মাথায় রেখেই তাঁর জন্য পোশাক তৈরি করেছেন ন্যান্সি।

পোশাকের জন্য কাপড় বাছাই থেকে, পোশাকের স্কেচ তৈরি করা, পোশাকটি সেলাই— সবটাই একা হাতে করেছেন ন্যান্সি। অনন্যার চরিত্রের কথা মাথায় রেখে সাদা রঙের কাপড় বাছাই করেছেন তিনি। বডিকন ড্রেসটিতে খুব বেশি কারুকাজ না থাকলেও গলা ও পায়ের কাছে ফুলেল নকশাটি নজর কেড়েছে সবার। ন্যান্সির তৈরি পোশাক পরে অনন্যাও বেশ খুশি।

Nancy Tyagi starts her Bollywood journey, designs outfit for Ananya Panday

অনন্যা পাণ্ডের জন্য পোশাক তৈরি করেছেন ন্যান্সি। ছবি: সংগৃহীত।

উত্তরপ্রদেশের মেয়ে ন্যান্সি পেশায় এক জন ফ্যাশন প্রভাবী। নিজের নকশা করা পোশাক পরেই কান উৎসবে নজর কেড়েছিলেন ন্যান্সি। পোশাক থেকে শুরু করে ন্যান্সির সাজগোজ, ক্যামেরার সামনে আত্মবিশ্বাস, কানের রেড কার্পেটে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তাঁর স্পষ্ট জবাব— এক নিমেষেই সমাজমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা বহু গুণ বাড়িয়ে দিয়েছে। অনন্যার হাত ধরেই শুরু হল ন্যান্সির বলিউড যাত্রা। আর অনুকরণ নয়, এ বার নিজস্ব নকশা দিয়েই ফ্যাশনিস্তাদের নজর কাড়তে প্রস্তুত ন্যান্সি। তবে কি এ বার বলিউডের প্রথম সারির পোশাকশিল্পীদের টেক্কা দেবেন ন্যান্সি? অনুরাগীদের কিন্তু বিশ্বাস, ন্যান্সি পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE