Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Celebrity Dress prize

করিনা-করিশ্মার মতো কুর্তি পরবেন? দেখতে সাধারণ সেই পোশাকের দাম জেনে নিন

করিশ্মা ও করিনার মতো কুর্তি, আনারকলি পরবেন? ঘরোয়া পোশাকের দামটা আগে শুনে নিন।

দুই অভিনেত্রীর সাদমাঠা পোশাকের দাম জানেন?

দুই অভিনেত্রীর সাদমাঠা পোশাকের দাম জানেন? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:২০
Share: Save:

ছোট্ট টিপ, হালকা লিপস্টিক, আর সুতির কুর্তি। এমন সাজেই গণেশপুজোয় সেজেছিলেন ‘বেবো’। ‘লোলো’-র সাজও ছিল একেবারেই ছিমছাম। হালকা প্রসাধনী আর পরনে আনারকলি। করিশ্মা ও করিনা দুই বোনের সাজ যেমন সাধারণ ছিল, পোশাকও ছিল সাদামাঠা। গণেশপুজোর পারিবারিক ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী করিশ্মা কপূর। সেখানে শুধু দুই বোন ও তাঁদের সন্তানরাই নন, দেখা গিয়েছে রণবীর কপূর, রণধীর কপূরকেও।

পারিবারিক অ্যালবামে করিশ্মা ও করিনার পোশাক কিন্তু যে কোনও অনুষ্ঠানেই পরা যায়। ঘরোয়া সেই পোশাক দেখে কিনবেন ভাবছেন? তবে তারকারা যে পোশাক পরেন, তা কি সত্যি আমজনতার নাগালে থাকে? জেনে নিন এর দাম।

করিশ্মা গণেশপুজোয় যে পারিবারিক ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন তাতে দেখা গিয়েছে হলুদ রঙের কুর্তি পাজামা পরেছিলেন করিনা কপূর। সিল্কের কুর্তিতে ছিল ফুলেল ছোঁয়া। সুতোর সূক্ষ্ম কারুকাজ। হাতাওয়ালা কুর্তিটি গোল গলার। পোশাকশিল্পী অনামিকা খান্নার সংগ্রহের এই পোশাকটির দাম ওয়েবসাইটে দেখাচ্ছে ৪০ হাজার ২৭৬ টাকা।

করিশ্মা ওই দিন সেজেছিলেন কালো আনারকলিতে। কালোর উপর সোনালি সুতোর কাজ। ছিল ওড়নাও। আনারকলিটি পালাজো দিয়ে পরেছিলেন অভিনেত্রী, গলায় জড়িয়েছিলেন হালকা রঙের ওড়না। কানে ছিল রুপোলি ঝুমকো। হাতে ছিল ব্রেসলেট ঘড়ি, রুপোলি চুড়ি। আনারকলি সেটটির দাম ৯ হাজার টাকা।

করিশ্মা ও করিনার ঘরোয়া পোশাকের দাম শুনে কী ভাবছেন, কিনবেন এমন পোশাক? সাদামাঠা দেখতে মনে হলেও তা কি সত্যি এতটা সাধারণ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE