Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Ganesh Chaturthi 2024

গণপতির পুজোয় ছিমছাম সাজে বলি অভিনেত্রীরা, কেউ পরলেন লেহঙ্গা, কেউ আবার শাড়ি

মুম্বইয়ের বলি তারকারা উৎসবের মেজাজে। গণপতির আরাধনায় কেমন সাজলেন শিল্পা, সারা প্রমুখ?

গণেশ পুজোয় কেমন সাজলেন বলি তারকারা।

গণেশ পুজোয় কেমন সাজলেন বলি তারকারা। ছবি: ইনস্টাগ্রাম

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪
Share: Save:

সিদ্ধিদাতা গণেশের আরাধনায় মেতে উঠেছে বাণিজ্য নগরী মুম্বই। পুজো উপলক্ষে শহর জুড়ে সাজ সাজ রব। মহারাষ্ট্রবাসী গজাননকে আদর করে ডাকেন ‘গণপতি বাপ্পা’। সেই ধ্বনিতেই মুখরিত বলি পাড়াও। গণপতির আরাধনায় মেতেছেন বলিউডের তারকারাও। মুম্বইয়ের বহু তারকার বাড়িতেই পুজো হয়। কেউ ঘরোয়া ভাবে পুজো করেন, কেউ আবার ধুমধাম করে। সেই পুজো উপলক্ষে কেমন সাজলেন তারকারা?

প্রতি বছর বাড়িতেই গণপতির পুজো করেন অভিনেত্রী শিল্পা শেট্টি। সুন্দর করে সাজিয়ে তোলেন ঘরদোর। সেই সৌন্দর্যের ছোঁয়া থাকে পরিবারের সদস্যদের পোশাকেও। সপরিবার গণপতির আরাধনায় মেতেছেন অভিনেত্রী। স্বামী রাজ কুন্দ্রা ও মেয়ের সঙ্গে নিজের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন। প্রতি বছরই স্বামী ও সন্তানদের সঙ্গে রং মিলিয়ে পোশাক পরেন শিল্পা। এ বছর ছেলেকে দেখা যায়নি ছবিতে। তবে স্বামী, মেয়ে এবং তাঁর পোশাকে ছিল বেগনি রঙের ছোঁয়া। লেহঙ্গা পরেছিলেন শিল্পা। ওড়না নিয়েছিলেন শাড়ির মতো করেই।

কমলারঙা লম্বাঝুল পোশাকে গণেশপুজোয় ক্যামেরাবন্দি হয়েছেন সারা আলি খান। জরির কাজ করা উজ্জ্বল পোশাকের সঙ্গে গলায় পরেছেন লকেট দেওয়া হার। ছিমছাম সাজেই অনুরাগীদের মন জয় করে নিয়েছেন তিনি।

গণেশপুজোয় অভিনেত্রী সারা আলি খান।

গণেশপুজোয় অভিনেত্রী সারা আলি খান। ছবি: ইনস্টাগ্রাম

সকালবেলাতেই গজাননের মূর্তির সামনে সুন্দর সাজে দেখা গিয়েছে অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে। সমাজমাধ্যমে সেই ছবি ভাগ করে নিয়েছেন তিনি। সেখানে দেখা গিয়েছে, করজোড়ে গণপতিকে অভ্যর্থনা জানাচ্ছেন তিনি। পেস্তা রঙের ‘হল্টার নেক’ ফুলেল সারারায় সেজেছিলেন অভিনেত্রী। কানে, হাতে কোনও অলঙ্কার নেই, গলায় শুধু ছোট্ট একটি লকেট। ছিমছাম সাজেই অনুরাগীদের মন কেড়েছেন তিনি।

অভিনেত্রী অনন্যা পাণ্ডে।

অভিনেত্রী অনন্যা পাণ্ডে। ছবি: ইনস্টাগ্রাম।

মণ্ডপে মণ্ডপে ভ্রমণ করেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডেও। নীলরঙা শাড়ি পরেছিলেন তিনি। গলায় ভারী চোকার। পুজোর দিনে এমন সাজেই ক্যামেরায় ফ্রেমবন্দি হয়েছেন তিনি। সমাজমাধ্যমে গণপতিকে আরতি করার ছবি দিয়েছেন অঙ্কিতা।

নীল শাড়িতে গজাননের পুজোয় অঙ্কিতা।

নীল শাড়িতে গজাননের পুজোয় অঙ্কিতা। ছবি: ইনস্টাগ্রাম।

তবে পুজো উপলক্ষে জমকালো সাজে দেখা গিয়েছে অভিনেত্রী শর্বরী ওয়াগকে। ঠাসা কারুকাজের হাতকাটা ব্লাউজের সঙ্গে বেগনি রঙের কাঞ্জিভরম শাড়ি পরেছেন তিনি। শাড়িটি তাঁর ঠাকুমার। খোঁপায় ফুলের ছোঁয়া।

অভিনেত্রী শর্বরী ওয়াগ ঠাকুমার শাড়ি পরেছিলেন।

অভিনেত্রী শর্বরী ওয়াগ ঠাকুমার শাড়ি পরেছিলেন। ছবি: ইনস্টাগ্রাম।

অভিনেত্রী মিথিলা পালকর পুজোর দিনে সেজেছেন লালরঙা শাড়িতে। হাতে সরু চুড়ি, গলায় চোকার। সমাজমাধ্যমে গণপতির সঙ্গে নিজের ছবি ভাগ করে নিয়েছেন তিনিও।

গণপতির আরাধনায় মিথিলা পালকর।

গণপতির আরাধনায় মিথিলা পালকর। ছবি: ইনস্টাগ্রাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood actress look Bollywood Star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE