Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Sabyasachi Jewellery

জে লো-র অঙ্গে বাঙালির অলঙ্কার! রিহানাও সাজের জন্য বেছে নিলেন বাঙালি শিল্পী সব্যসাচীকে

সম্প্রতি কানাডার টরোন্টোয় আয়োজিত ছিল আন্তর্জাতিক চলচ্চিত্রোৎসব। তারই একটি পার্টিতে উপস্থিত হয়েছিলেন হলিউডের অভিনেত্রী জেনিফার। পরেছিলেন সব্যসাচীর নকশা করা দুল, হাতের বালা, আংটিও।

(বাঁ দিকে) জেনিফার লোপেজের কানে সব্যসাচীর নকশা করা দুল। রিহানার গলায় কনস্ট্যান্টিনোপল নেকলেস (ডান দিকে)।

(বাঁ দিকে) জেনিফার লোপেজের কানে সব্যসাচীর নকশা করা দুল। রিহানার গলায় কনস্ট্যান্টিনোপল নেকলেস (ডান দিকে)। ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:০৭
Share: Save:

দেশের নক্ষত্রদের মন তিনি জয় করেছেন বহু দিন! এতটাই যে তাঁর নকশা করা গয়না আর পোশাক ছাড়া বিয়ের পিঁড়িতে বসতেই চাননি দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভট্ট, প্রিয়ঙ্কা চোপড়ার মতো বলিউডের প্রথম সারির তারকারা। তবে এ বার হলিউডের নক্ষত্রদেরও নেকনজরে বাঙালি ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। জেনিফার লোপেজ়, রিহানার মতো তারকাদের দেখা গেল সব্যসাচীর গয়না পরে গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে হাজির হতে।

সম্প্রতি টরোন্টোয় আয়োজিত ছিল আন্তর্জাতিক চলচ্চিত্রোৎসব। তারই একটি পার্টিতে উপস্থিত হয়েছিলেন হলিউডের অভিনেত্রী জেনিফার। পরেছিলেন সব্যসাচীর নকশা করা দুল, হাতের বালা, আংটিও।

সব্যসাচীর গয়নায় জেনিফার লোপেজ়।

সব্যসাচীর গয়নায় জেনিফার লোপেজ়। ছবি: ইনস্টাগ্রাম

সবুজ গোলাপি এবং সাদা পাথরের অল্প ঝোলা দুলটি বাদামি রঙের স্বচ্ছ ইন্দো ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে পরেছিলেন জে লো। তার সঙ্গে সোনার ভারী কাজের সাদা পাথরের আংটি আর নানা রঙের পাথর বসানো চওড়া সোনালি বালা। সব্যসাচী তাঁর ইনস্টাগ্রামের পাতায় জে লো-র সেই ছবি পোস্ট করেছেন। সেই সঙ্গে অভিনেত্রী তাঁর গয়নার সংগ্রহ থেকে কী কী গয়না বেছে নিয়েছেন,তারও ছবি দিয়েছেন শিল্পী।

কিছু দিন আগে আমেরিকান পপ তারকা রিহানাও সেজেছিলেন সব্যসাচীর গয়নায়। সব্যসাচীর নকশা করা কনস্টান্টিনোপল লকেট আর মফচেন গলায় ঝুলিয়ে নিয়েছিলেন। এক বার নয়, দু’বার দু’টি পোশাকের সঙ্গে একই গয়না পরতে দেখা গিয়েছে তাঁকে। সব্যসাচী রিহানারও ছবি দিয়েছেন তার ইনস্টাগ্রামের পাতায়।

সব্যসাচীর কনস্ট্যান্টিনোপল নেকলেসের প্রেমে পড়ে গেলেন রিহানা?

সব্যসাচীর কনস্ট্যান্টিনোপল নেকলেসের প্রেমে পড়ে গেলেন রিহানা? ছবি: ইনস্টাগ্রাম

জে লো বরাবরই তাঁর ‘দুঃসাহসী’ এবং গৎভাঙা কেতাদুরস্ততায় চমকে দিতে অভ্যস্ত ভক্তদের। সেই জে লো তাঁর চলচ্চিত্রোৎসবের সাজের জন্য সব্যসাচীকে বেছে নেওয়ায় বাঙালি শিল্পীর উপর নতুন করে নজর ঘুরেছে গোটা বিশ্বের। যদিও সব্যসাচী বহু আগেই হলিউডের ফ্যাশন দুনিয়ায় নিজগুণে উজ্জ্বল। রিহানাকে এর আগেও সব্যসাচীর গয়না পরতে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sabyasachi Jewellery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE