Advertisement
০২ অক্টোবর ২০২৪
Akshay Kumar

অক্ষয়ের জীবনে সবচেয়ে মূল্যবান কী? জবাব দিয়ে খিলাড়ি বললেন, ‘ওই একটি বিষয়ে আপস করব না’

অক্ষয়ের বয়স এখন ৫৭। যুবা বয়সে অ্যাকশনধর্মী ছবিতে অভিনয় করে প্রতিষ্ঠা লাভ করেন। কিন্তু অক্ষয় এই বয়সেও একের পর এক অ্যাকশন ছবি ও দুঃসাহসী গেম শো করে চলেছেন।

অক্ষয় কুমার।

অক্ষয় কুমার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৯:০০
Share: Save:

অক্ষয়কুমারের কাছে জানতে চাওয়া হয়েছিল, তাঁর জীবনে সবচেয়ে দামি জিনিস কোনটি? জবাবে তিনি যা বললেন, সেই উত্তর আশা করেননি অনেকেই।

অভিনেত্রী স্ত্রী, দুই সন্তান, ৩৩ বছরের সফল বলিউড কেরিয়ার, খ্যাতি, প্রতিপত্তি— অভিনেতা অক্ষয়কুমারের জীবনে আগলে রাখার মতো অনেক কিছুই রয়েছে। কিন্তু, এর মধ্যে অভিনেতা কোনটিকে সবার আগে সামলে রাখতে চান? এক পডকাস্টে সে প্রশ্নের জবাব দিয়েছেন অক্ষয়। তিনি বলেছেন, ‘‘আমার কাছে যেটা সবচেয়ে বেশি দামি, তা বিশ্বের প্রতিটি মানুষের কাছেই মহার্ঘ হওয়া উচিত।’’ অভিনেতা বলেছেন, ‘‘আমি মনে করি, বিশ্বের সবচেয়ে বড় ধনী তিনিই, যিনি নীরোগ শরীর এবং সুস্বাস্থ্যের অধিকারী।’’

অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না।

অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না। ছবি: সংগৃহীত।

অক্ষয়ের বয়স এখন ৫৭। যুবা বয়সে অ্যাকশনধর্মী ছবিতে অভিনয় করে প্রতিষ্ঠা লাভ করেন। কিন্তু অক্ষয় এই বয়সেও একের পর এক অ্যাকশন ছবি ও দুঃসাহসী গেম শো করে চলেছেন। পাল্লা দিচ্ছেন টাইগার শ্রফের মতো নতুন প্রজন্মের বলিউড অভিনেতাদের সঙ্গে। অক্ষয়ের কাছে স্বাস্থ্য কতটা গুরুত্বপূর্ণ, তা বোঝাতে গিয়ে তিনি বলেছেন, ‘‘আমি কাজের জন্য অনেক কিছুই করতে পারি। তবে কাজের জন্য হলেও কখনও নিজের স্বাস্থ্যের সঙ্গে আপস করব না।’’

‘স্বাস্থ্যই সম্পদ’ আপ্তবাক্যটি ছোটবেলা থেকে শিখেছেন অনেকেই। তবে অক্ষয়ের জবাবে স্পষ্ট, তিনি কথাটিকে আত্মস্থ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Health
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE