Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani Wedding

অম্বানীদের বিয়েবাড়ির তারকা সমাবেশে কোন কোন ‘রিল জুটি’ নজর কাড়লেন?

বলিউডের প্রথম সারির প্রায় সব তারকাই হাজির হয়েছিলেন অম্বানীদের বিয়েবাড়িতে। বহু জুটির রোম্যান্স পর্দায় ব্যাপক সাড়া ফেললেও বাস্তবে তাঁদের একসঙ্গে দেখা পাওয়া নিয়ে অনুরাগীদের মধ্যে দারুণ উত্তেজনা থাকে। কে কে রয়েছেন সেই তালিকায়?

অম্বানীদের বিয়েবাড়িতে কোন কোন ‘রিল জুটি’ নজর কাড়লেন?

অম্বানীদের বিয়েবাড়িতে কোন কোন ‘রিল জুটি’ নজর কাড়লেন? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৫:১৮
Share: Save:

মুকেশ ও নীতা অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই মুম্বইয়ের জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসেছিল তারকাদের হাট। বলিউড ও টলিউডের প্রথম সারির প্রায় সব অভিনেতা-অভিনেত্রীরাই হাজির হয়েছিলেন অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে। বহু জুটির রোম্যান্স পর্দায় ব্যাপক সাড়া ফেললেও বাস্তবে তাঁদের একসঙ্গে দেখা পাওয়া নিয়ে অনুরাগীদের মধ্যে দারুণ উত্তেজনা থাকে। কে কে রয়েছেন সেই তালিকায়?

ঐশ্বর্যা-হৃতিক: ‘যোধা-আকবর’ আর ‘ধুম ২’ ছবিতে ঐশ্বর্যা রাই ও হৃতিক রোশনের জুটি দেখে তাঁদের প্রেমে পড়েছিলেন অনুরাগীরা। তবে ওই শেষ। তার পর আর বড় পর্দায় একসঙ্গে দেখা যায়নি এই জুটিকে। অনন্ত-রাধিকার বিয়েতে তাঁদের আবারও একসঙ্গে দেখতে পেয়ে যেন খুশির শেষ নেই অনুরাগীদের মধ্যে। অম্বানীদের বিয়েতে পাশাপাশি আসনেই বসেছিলেন তাঁরা। তাঁদের সঙ্গে ছিলেন অভিষেক বচ্চনও।

সলমন-সোনাক্ষী: সদ্য বিয়ে করছেন সোনাক্ষী সিন্হা ও জ়াহির ইকবাল। তাঁদের বিয়েতে ঘটকের ভূমিকা নিয়েছিলেন সলমন খান। কেবল সোনাক্ষীর ব্যক্তিগত জীবনেই নয়, তাঁর পেশাগত জীবনেও সলমনের অবদান অনেকটাই। সোনাক্ষীর প্রথম ছবি সলমনের সঙ্গেই। ‘দবং’ ছবিতে ভাইজানের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। তার পরে ‘দবং ২’, ‘দবং ৩’-এও একসঙ্গে দেখা গিয়েছে দু’জনকে। প্রিয় জুটিকে আবারও বড় পর্দায় দেখতে উৎসাহী অনুরাগীরা। অম্বানীদের বিয়েবাড়িতে দু’জনকে দেখা গেল একই ফ্রেমে।

শাহিদ-কিয়ারা: অনন্ত অম্বানীর বিয়েতে স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে হাজির হয়েছিলেন শাহিদ কপূর।। অন্য দিকে স্বামী সিদ্ধার্থ মলহোত্রর হাত ধরে এসেছিলেন কিয়ারা আডবাণী। তবে বাস্তব জীবনের জুটির থেকেও ‘রিল জুটি’ শাহিদ-কিয়ারাকে একসঙ্গে দেখতে পেয়ে অনুরাগীরা বাশ উত্তেজিত। ‘কবীর সিংহ’ ছবিতে এই জুটির রোম্যান্স মন কেড়েছিল সিনেপ্রেমীদের। আবারও কবে তাঁদের বড় পর্দায় দেখা যাবে, সেই অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE