Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Delhi

বাগদত্ত এবং বন্ধুর সঙ্গে মিলে মাকে খুন! তরুণী-সহ তিন জনকে গ্রেফতার দিল্লি পুলিশের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রধান অভিযুক্তের নাম মোনিকা সোলাঙ্কি। তাঁর বাগদত্ত নবীন কুমার এবং বন্ধু যোগেশ ওরফে যোগীকে গ্রেফতার করা হয়েছে।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ২২:০৫
Share: Save:

মাকে খুনের অভিযোগে গ্রেফতার হলেন তরুণী। এই ঘটনায় তাঁর বাগদত্ত এবং এক বন্ধুকেও গ্রেফতার করেছে পুলিশ। দিল্লির নজফগড়ের ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রধান অভিযুক্তের নাম মোনিকা সোলাঙ্কি। তাঁর বাগদত্ত নবীন কুমার এবং বন্ধু যোগেশ ওরফে যোগীকে গ্রেফতার করা হয়েছে। নবীন নারেলার বাসিন্দা। যোগেশ হরিয়ানার সোনপতের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে এক মহিলা তাঁদের ফোন করেন। তিনি জানান, বাড়ির ভিতর থেকে তাঁর মায়ের কোনও সাড়া মিলছে না। দরজা ভিতর থেকে বন্ধ। তাতে ধাক্কা দিয়েও লাভ হয়নি। দরজা ভেঙে মাকে উদ্ধারের জন্য পুলিশকে অনুরোধ করেন। পুলিশ গিয়ে নজফগড়ের আবাসনের ফ্ল্যাটের দরজা ভেঙে দেখেন, ঘরের ভিতর পড়ে রয়েছেন প্রবীণা। তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মুখে লেগে রয়েছে রক্ত। প্রাথমিক তদন্তের পর পুলিশ বুঝতে পারে, অনেক ক্ষণ আগেই মৃত্যু হয়েছে প্রবীণার।

মোনিকা দাবি করেন, নজফগড়ের ওই আবাসনের ফ্ল্যাটে একাই থাকতেন তাঁর মা। প্রবীণার বস ৫৮ বছর। বৃহস্পতিবারই তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। তখন সুস্থ ছিলেন প্রবীণা। এর পরেই স্থানীয় সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। তাতে দেখা গিয়েছে, বৃহস্পতিবার রাত ২টো ১৮ মিনিট নাগাদ মৃতার ফ্ল্যাটে ঢুকছেন মোনিকা। সঙ্গে রয়েছেন দুই যুবক। পরে তাঁদের শনাক্ত করে পুলিশ। তিন জনকেই গ্রেফতার করে জেরা করা হচ্ছে। কী কারণে মাকে খুন করেছেন তরুণী, তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE