Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Gurugram Bike Accident

গুরুগ্রাম বাইক দুর্ঘটনা: এসইউভি চালককে গ্রেফতারির পরেও কেন ছাড়া হল, প্রশ্নের মুখে হরিয়ানা পুলিশ

পুলিশ সূত্রের খবর, অভিযুক্ত চালক লাইসেন্সও দেখাতে পারেননি। অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার বিকাশ কৌশিক জানিয়েছেন, অভিযুক্তের কাছ থেকে লাইসেন্স পাওয়া যায়নি।

(বাঁ দিকে) বাইক দুর্ঘটনায় মৃত যুবক অক্ষত গর্গ। (ডান দিকে) অভিযুক্ত গাড়িচালক। ছবি: সংগৃহীত।

(বাঁ দিকে) বাইক দুর্ঘটনায় মৃত যুবক অক্ষত গর্গ। (ডান দিকে) অভিযুক্ত গাড়িচালক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১
Share: Save:

রাস্তার ভুল দিকে গাড়ি চালানোর জন্য তাঁর বিরুদ্ধে একাধিক বার অভিযোগ উঠেছে। শুধু তাই-ই নয় জরিমানাও করা হয়েছিল তাঁকে। সেই চালকের একই ভুলে এ বার প্রাণ গেল এক বাইকচালকের। হরিয়ানার গুরুগ্রামে গল্ফ কোর্সের কাছে ঘটে যাওয়া বাইক দুর্ঘটনায় অভিযুক্ত এসইউভি চালক কুলদীপ কুমার ঠাকুরের বিরুদ্ধে এমনই তথ্য হাতে এসেছে পুলিশের।

পুলিশ সূত্রের খবর, অভিযুক্ত চালক লাইসেন্সও দেখাতে পারেননি। অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার বিকাশ কৌশিক জানিয়েছেন, অভিযুক্তের কাছ থেকে লাইসেন্স পাওয়া যায়নি। ফলে সংশ্লিষ্ট ধারায় চালকের বিরুদ্ধে মামলা রুজু করা হচ্ছে। প্রয়োজনে আবার অভিযুক্ত চালককে গ্রেফতার করা হতে পারে। বর্তমানে জামিনে মুক্ত রয়েছেন চালক কুলদীপ।

রাস্তার ভুল দিকে গাড়ি পার্কিংয়ের কারণে গত ২৪ অগস্ট কুলদীপকে গ্রেফতার করেছিল পুলিশ। পরে যদিও জামিনে ছাড়া পান তিনি। জরিমানাও করা হয়। কিন্তু তার পরেও গত সপ্তাহে গল্ফ কোর্সের কাছে ঠিক একই ভাবে ভুল দিকে গাড়ি দাঁড় করিয়ে রেখেছিলেন কুলদীপ। রাস্তার বাঁকে গাড়ি দাঁড় করিয়ে রাখায় তাতে মুখোমুখি ধাক্কা মারেন অক্ষত গর্গ নামে এক বাইকচালক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

গত ১৫ সেপ্টেম্বর অক্ষত গর্গ এবং তাঁর কয়েক জন সঙ্গী দ্রুতগতিতে বাইক চালিয়ে যাচ্ছিলেন। গল্ফ কোর্সের কাছে একটি বাঁকে দাঁড়িয়েছিল কুলদীপের এসইউভি। সেই এসইউভিতে ধাক্কা মারার পরই মৃত্যু হয় অক্ষতের। প্রশ্ন উঠতে শুরু করেছে, লাইসেন্স না থাকা সত্ত্বেও কেন ছেড়ে জামিন দেওয়া হল গাড়িচালক কুলদীপকে? রাস্তার ভুল দিকে গাড়ি দাঁড় করানোর জন্য কেন তাঁকে গ্রেফতার করা হল না?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gurugram bike accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE