Advertisement
০৫ জুলাই ২০২৪
Bomb Threat

বিমানের মধ্যে মিলল চিরকুটে ‘বোমা মেরে উড়িয়ে’ দেওয়ার হুমকি! মাঝ-আকাশে ফের বোমাতঙ্ক

ভিস্তারা এয়ারলাইন কর্তৃপক্ষের তরফে এই বোমাতঙ্কের কথা স্বীকার করা হয়েছে। একই সঙ্গে বলা হয়েছে, হুমকি পাওয়ার পরেই তড়িঘড়ি ব্যবস্থা নেওয়া হয়েছে।

Vistara\\\'s Mumbai-bound flight receives threat, aircraft taken into isolation

— ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৯:২৯
Share: Save:

আবার বিমানে বোমাতঙ্ক ছড়াল। এ বার কোনও ইমেল বা ফোন নয়, এক চিরকুট মারফত বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হল। তিরুঅন্ততপুরম-মুম্বইগামী ভিস্তারা বিমানের এক ক্রুয়ের কাছে মিলল এক হুমকি চিরকুট! তবে তাঁর কাছে সেই চিরকুট কী ভাবে এল, তা জানা যায়নি।

ভিস্তারা এয়ারলাইন কর্তৃপক্ষের তরফে এই বোমাতঙ্কের কথা স্বীকার করা হয়েছে। একই সঙ্গে বলা হয়েছে, হুমকি পাওয়ার পরেই তড়িঘড়ি ব্যবস্থা নেওয়া হয়েছে। মুম্বইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানটি অবতরণ করার পরেই নিরাপদ জায়গায় নিয়ে যাওয়া হয়।

বিমান থেকে যাত্রীদের নিরাপদেই নামনো হয়। তার পর শুরু হয় তল্লাশি। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকেও। সংবাদমাধ্যম সূত্রে খবর, শুক্রবার বিকেল পর্যন্তও ওই বিমানে তল্লাশি চালিয়ে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। উল্লেখ্য, গত কয়েক মাস ধরে দেশ জুড়ে বিভিন্ন শহরের বিভিন্ন জায়গায় এমন বোমা মেরে উড়িয়ে দেওয়ার ইমেল পাঠানো হচ্ছে। বেশির ভাগ ক্ষেত্রেই প্রেরকদের নিশানায় থাকছে বিমানবন্দর, হাসপাতাল এবং স্কুল। তবে প্রায় সব ক্ষেত্রেই শেষ পর্যন্ত কিছুই মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bomb Threat Vistara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE