Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Rajasthan Crime

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, রাজস্থানের আইনজীবীর বিরুদ্ধে থানায় গেলেন আমেরিকান মহিলা

একটি এনজিও-র সহায়তায় ওই নির্যাতিতা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। এফআইআর দায়ের করেন অজমেরের এক বাসিন্দার বিরুদ্ধে।

US woman accuses Rajasthan lawyer of rape on pretext of marriage case register by police

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১৭:০৫
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিদেশি মহিলার একাধিক বার সহবাসের অভিযোগ উঠল রাজস্থানের এক ব্যক্তির বিরুদ্ধে। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিযোগকারিণী আমেরিকার ফ্লোরিডার বাসিন্দা। তাঁর অভিযোগ, সমাজমাধ্যমে মানব সিংহ রাঠৌর নামে এক ব্যক্তির সঙ্গে আলাপ হয়। কথা বলতে বলতেই দু’জন দু’জনের প্রতি আকৃষ্ট হন। মানব ওই মহিলাকে ভারতে আসার আমন্ত্রণ জানান। তাঁর কথা মতোই রাজস্থানে আসেন আমেরিকান মহিলা। অভিযোগ, জয়পুর এব‌ং অজমেরে হোটেলে ওই মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন মানব। বিয়ে করবেন বলে আশ্বাসও দিয়েছিলেন।

নির্যাতিতা একটি এনজিও-র সহায়তায় পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। এফআইআর দায়ের করেন অজমেরের বাসিন্দা মানবের বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, মানব পেশায় এক জন আইনজীবী। তাঁর কথা মতোই গত এপ্রিল এবং জুলাইয়ের মধ্যে দু’বার ভারতে এসেছিলেন অভিযোগকারিণী। সে সময়ই তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন মানব।

পরে নির্যাতিতা জানতে পারেন মানব বিবাহিত এবং অজমেরের পরিবারের সঙ্গেই থাকেন। যা নিয়ে মানবের সঙ্গে ঝামেলা শুরু হয় নির্যাতিতার। সংবাদ সংস্থা পিটিআই বুন্দির ডিএসপি অমর সিংহকে উদ্ধৃত করে বলেছেন, ‘‘মানব এবং অভিযোগকারিণী অজমেরের একটি মন্দিরে বিয়েও করেছিলেন। কিন্তু কোনও ভাবেই বাড়িতে নিয়ে যেতে রাজি ছিলেন না অভিযুক্ত। তার পরই অভিযোগকারিণী জানতে পারেন মানব বিবাহিত।’’ ঘটনার তদন্ত শুরু করলেও এখনও অভিযুক্তকে গ্রেফতার করেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Rape FIR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE