Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Electrocuted

দিল্লির জলমগ্ন রাস্তায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের, নিচ্ছিলেন ইউপিএসসির প্রস্তুতি

২৬ বছরের ওই যুবক রাজধানীর একটি বাড়িতে পেয়িং গেস্ট হিসাবে থাকতেন। ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন (ইউপিএসসি) পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ২১:২৬
Share: Save:

দিল্লির জলমগ্ন রাস্তায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। ২৬ বছরের ওই যুবক রাজধানীর একটি বাড়িতে পেয়িং গেস্ট হিসাবে থাকতেন। ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন (ইউপিএসসি) পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম নীলেশ রাই। সোমবার দুপুর দিল্লির পটেল নগর মেট্রো স্টেশনের কাছে ওই দুর্ঘটনা হয়েছে। রঞ্জিত নগর থানায় ওই দুর্ঘটনার খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেখতে পায়, একটি লোহার গেটে আটকে রয়েছেন যুবক। পুলিশ তাঁকে উদ্ধার করে আরএমএল হাসপাতলে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। গত কয়েক দিন ধরে বৃষ্টি হচ্ছে দিল্লিতে। তার জেরে রাস্তায় জল জমে ছিল। সে কারণেই বিপত্তি বলে মনে করা হচ্ছে।

পুলিশ এফআইআর দায়ের করেছে। ভারতীয় ন্যায় সংহিতার ১০৬(১) (গাফিলতির কারণে মৃত্যু) এবং ২৮৫ (সড়কে বিপদ বা বাধা) ধারায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাস্থলে যায় ফরেনসিক দল। কী ভাবে গেটটি বিদ্যুৎবাহিত হয়ে পড়ল, তা খতিয়ে দেখেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electrocuted Death Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE