Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Lynching

ট্রাকে মোষ নিয়ে যাওয়ার সময় ‘গোরক্ষকদের’ হাতে আটক, ছত্তীসগঢ়ে দু’জনকে পিটিয়ে খুন করে দেহ ফেলা হল নদীতে

স্থানীয় সূত্রের খবর, গরু পাচার সন্দেহে ১৫-২০ জনের একটি দল একটি ট্রাকের পিছু ধাওয়া করে। পাটেয়া থেকে মহাসমুন্দ-আরাং রোড পর্যন্ত ট্রাকটিকে ধাওয়া করে ওই দলটি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ১৭:৫৭
Share: Save:

ট্রাকে করে মোষ নিয়ে যাচ্ছিলেন চালক এবং তাঁর সঙ্গী। রাস্তায় সেই ট্রাক আটকে চালক এবং তাঁর সঙ্গীকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ‘গোরক্ষক’দের বিরুদ্ধে। শুধু খুন করাই নয়, দু’জনের দেহ নদীতে ছুড়েও ফেলা হল। শুক্রবার ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের আরাঙে। ট্রাকচালকের আরও এক সঙ্গী গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি।

স্থানীয় সূত্রের খবর, গরু পাচার সন্দেহে ১৫-২০ জনের একটি দল একটি ট্রাকের পিছু ধাওয়া করে। পাটেয়া থেকে মহাসমুন্দ-আরাং রোড পর্যন্ত ট্রাকটিকে ধাওয়া করে ওই দলটি। মহানদীর উপর একটি সেতুতে সেই ট্রাকটিকে আটকায় তারা। তার পর ট্রাকে থাকা মোষ উদ্ধার করে। পাচারের অভিযোগ তুলে এর পরই চালক এবং তাঁর দুই সঙ্গীকে ট্রাক থেকে নামিয়ে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। হামলার মুখে পড়ে পালানোর চেষ্টা করেন ট্রাকচালক এবং তাঁর সঙ্গীরা। কিন্তু শেষরক্ষা হয়নি।

অভিযোগ, তিন জনকে টানতে টানতে নিয়ে এসে বেধড়ক মারধর করা হয়। সেই হামলায় গুরুতর জখম হন চালক এবং তাঁর দুই সঙ্গী। অজ্ঞাতপরিচয়দের নামে এফআইআর দায়ের করেছে পুলিশ। রাইপুরের পুলিশ সুপার সন্তোষ সিংহ জানিয়েছেন, এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। স্থানীয় সূত্রে খবর শুক্রবার রাত ২টো থেকে ৩টের মধ্যে এই ঘটনা ঘটেছে। মহানদীর পাড় থেকে তিন জনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলে এক জনের মৃত্যু হয়েছিল। আর এক জন হাসপাতালে মারা যান। পুলিশ জানিয়েছে, মৃতেরা সহারানপুরের বাসিন্দা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lynching Cow Vigilante Chhattisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE