Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Extra Marital Affair

হাত থেকে ফোন ছিনিয়ে অস্ত্রের কোপ! পরকীয়া সন্দেহে স্ত্রীকে খুন করে গ্রেফতার বারুইপুরের যুবক

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম বিপ্লব মণ্ডল। তাঁকে গ্রেফতার করা হয়েছে। বছর দশেক আগে বিমলা মণ্ডল নামে এক তরুণীর সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর।

Murder

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কুলতলি শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ১৪:৩৬
Share: Save:

স্ত্রী পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন, এই সন্দেহে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কুলতুলি থানার কাটামারি গ্রামে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম বিপ্লব মণ্ডল। তাঁকে গ্রেফতার করা হয়েছে।

বছর দশেক আগে বিমলা মণ্ডল নামে এক তরুণীর সঙ্গে দেখাশোনা করেই বিয়ে হয় বিপ্লবের। ওই দম্পতির তিন সন্তানও রয়েছে। সম্প্রতি এলাকারই এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বিমলা দেবী বলে অভিযোগ পরিবারের কয়েক জনের। প্রায়শই ওই যুবকের সঙ্গে ফোনে কথা বলতেন তিনি। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তির সূত্রপাত। এর পর দুই পরিবারের তরফে বেশ কয়েক বার দাম্পত্য কলহ মেটানোর চেষ্টা হয়। কিন্তু তাতে সুরাহা কিছু হয়নি। উল্টে অশান্তি বেড়ে চলে।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে ফোনে কথা বলার সময় আচমকা স্ত্রীর উপর হামলা চালান স্বামী। অস্ত্র দিয়ে কুপিয়ে মারা হয় যুবতীকে।

এই ঘটনায় বিমলার বাপের বাড়ির পক্ষ থেকে কুলতলি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। জামাইয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ করেন তাঁরা। সেই অভিযোগের ভিত্তিকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। শনিবার ধৃতকে বারুইপুর মহকুমা আদালতে হাজির করানো হয়েছে। তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে খুনে ব্যবহৃত একটি অস্ত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair Murder Husband Attack Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE