Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Train Accident

পঞ্জাবে ট্রেন দুর্ঘটনা! একটি মালগাড়ির পিছনে ধাক্কা আর একটির, ওয়াগনের উপর উঠে গেল ইঞ্জিন

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মাধোপুর সিরহিন্দের কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে। শ্রী ফতেহগড় সাহিব সিভিল হাসপাতালে ভর্তি করানো হয়েছে দুই ট্রেনের চালককে।

পঞ্জাবে মালগাড়ি দুর্ঘটনা। ছবি: এক্স।

পঞ্জাবে মালগাড়ি দুর্ঘটনা। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১২:১১
Share: Save:

পঞ্জাবে রবিবার সকালে ট্রেন দুর্ঘটনা। একটি মালগাড়ির সঙ্গে আর একটি মালগাড়ির ধাক্কায় গুরুতর জখম হয়েছেন দু’জন। তাঁরা দু’জনেই দু’টি মালগাড়ির চালক বলে জানা গিয়েছে। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মাধোপুর সিরহিন্দের কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে। শ্রী ফতেহগড় সাহিব সিভিল হাসপাতালে ভর্তি করানো হয়েছে দুই ট্রেনের চালককে। রেলপুলিশ সূত্রে খবর, দাঁড়িয়ে থাকা একটি মালগাড়িকে অন্য একটি মালগাড়ি পিছন থেকে এসে সজোরে ধাক্কা মারে। ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, দাঁড়িয়ে থাকা মালগাড়ির ওয়াগনের উপর উঠে যায় অন্য মালগাড়িটির ইঞ্জিন। দু’টি মালগাড়িরই ওয়াগন লাইনচ্যুত হয়।

এই ঘটনায় কারও প্রাণহানি না হলেও দুই মালগাড়ির চালক বিকাশ কুমার এবং হিমাংশু কুমার গুরুতর আহত হয়েছেন। এই দুর্ঘটনার পর পরই ঘটনাস্থলে পৌঁছন রেলের শীর্ষকর্তারা। উদ্ধারকারী দল এবং ইঞ্জিনিয়ারেরা পৌঁছন। ওয়াগনগুলিকে সরানোর কাজ চলছে। রেল সূত্রে খবর, কয়লা বোঝাই ছিল মালগাড়ি দু’টিতে। আচমকাই পিছনের মালগাড়িটি সামনে দাঁড়িয়ে থাকা মালগাড়িটির পিছনে ধাক্কা মারে। সেই সময় পাশের লাইন দিয়ে যাচ্ছিল দূরপাল্লার একটি ট্রেন। মালগাড়ির ইঞ্জিনটি সামনের মালগাড়ির ওয়াগন এবং যাত্রিবাহী ট্রেনের মাঝে আটকে যায়। ধাক্কার অভিঘাতে পিছনের মালগাড়ির ওয়াগনগুলি একটি আর একটির উপরে উঠে যায়।

অন্য বিষয়গুলি:

Train accident Punjab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE