Advertisement
১৩ অক্টোবর ২০২৪
Madhya Pradesh

চুরির অভিযোগে তিন নাবালককে বেঁধে রাস্তায় ঘোরানোর অভিযোগ মধ্যপ্রদেশে, তদন্তে পুলিশ

হরপালপুর থানার আধিকারিক পুস্পক শর্মা জানিয়েছেন, ধর্মেন্দ্র রাজপুত নামে এক ব্যক্তি থানায় চুরির অভিযোগ জানিয়েছেন ওই তিন নাবালকের বিরুদ্ধে। তার ভিত্তিতে এফআইআর দায়ের হয়েছে।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ২০:৫৮
Share: Save:

পকেটমার সন্দেহে তিন কিশোরকে দড়ি দিয়ে বেঁধে রাস্তায় ঘোরানোর অভিযোগ উঠল মধ্যপ্রদেশের হরপালপুরে। ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে (আনন্দবাজার অনলাইন সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি)। সেই ভিডিয়ো দেখে তদন্তে নেমেছে পুলিশ।

মধ্যপ্রদেশের ছটরপুর জেলায় রয়েছে এই হরপালপুর। জেলার সদর দফতর থেকে প্রায় ৫৫ কিলোমিটার দূরে রয়েছে এলাকাটি। ভিডিয়োতে দেখা গিয়েছে, হরপালপুরের রাস্তা দিয়ে তিন নাবালক হাঁটছে। পরস্পরের সঙ্গে দড়ি দিয়ে বাঁধা রয়েছে তাদের। ওই তিন জনের পিছনে হাঁটছেন স্থানীয়েরা। হরপালপুর থানার আধিকারিক পুস্পক শর্মা জানিয়েছেন, ধর্মেন্দ্র রাজপুত নামে এক ব্যক্তি থানায় চুরির অভিযোগ জানিয়েছেন ওই তিন নাবালকের বিরুদ্ধে। তার ভিত্তিতে এফআইআর দায়ের হয়েছে। তাদের বেঁধে হাঁটানোর যে ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে, সেই নিয়েও তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয়দের দাবি, গত কয়েক দিন ধরে এলাকায ছিনতাই, চুরি, পকেটমারি বৃদ্ধি পেয়েছে। বেশ কয়েকটি মোবাইল ফোন চুরিরও ঘটনা হয়েছে। তাঁদের আরও দাবি, তিন নাবালককে রবিবার সকালে ‘হাতেনাতে’ ধরা হয়েছে। তার পর তাঁদের দড়ি দিয়ে বেঁধে থানায় নিয়ে যাওয়া হচ্ছিল।

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE