Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
Delhi

নতুন মোবাইল কিনে ‘ট্রিট’ দেয়নি কেন? কিশোরকে ছুরি দিয়ে কোপাল তারই তিন বন্ধু

ঘটনার পর থেকেই এলাকাছাড়া ছিল তিন অভিযুক্ত। যে এলাকায় ঘটনাটি ঘটেছে, সেখানকার এবং তার আশপাশের সিসিটিভি ফু়টেজ খতিয়ে দেখে তিন জনকে শনাক্ত করেন তদন্তকারীরা।

Three friends stabbed a teenager to death because he did not want to give a treat for buying a new mobile phone

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩৪
Share: Save:

নতুন মোবাইল কিনেছিল কিশোর। তাই তার কাছে খাওয়ানোর দাবি জানায় অন্য বন্ধুরা। কিন্তু ‘ট্রিট’ না দেওয়াই কাল হল কিশোরের। বন্ধুদের ছুরির কোপে প্রাণ গেল তার।

ঘটনাটি ঘটেছে দিল্লির শকরপুর এলাকায়। সংবাদমাধ্যম সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় সচিমন নামে বছর ১৬-এর এক কিশোর নতুন মোবাইল কিনে বন্ধুর সঙ্গে বাড়ি ফিরছিল। তাদের পথ আটকায় অন্য তিন কিশোর। নতুন মোবাইল কেনার আনন্দে সচিনের থেকে ‘ট্রিট’ চায় তারা। কিন্তু সচিন রাজি না হওয়ায়, রাস্তার মাঝেই বচসায় জড়িয়ে পড়ে বন্ধুরা।

ঝামেলা থামাতে ছুটে আসেন স্থানীয়েরা। তবে আচমকাই এক কিশোর সচিনকে লক্ষ্য করে ছুরি চালায়। পুলিশ জানিয়েছে, ওই এলাকায় টহলহারির সময় রাস্তায় রক্তের দাগ দেখতে পান পুলিশকর্মীরা। তখন স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন ছুরিকাঘাতের ঘটনার কথা। পরে হাসপাতাল থেকে সচিনের মৃত্যুর খবর পায় পুলিশ। তদন্তে নেমে তারা জানতে পারে দু’টি ঘটনার মধ্যে যোগসূত্র।

ঘটনার পর থেকেই এলাকাছাড়া ছিল তিন অভিযুক্ত। যে এলাকায় ঘটনাটি ঘটেছে, সেখানকার এবং তার আশপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তিন জনকে শনাক্ত করেন তদন্তকারীরা। তার পর তাদের খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। অবশেষে অভিযুক্তদের গ্রেফতার করা সম্ভব হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। উদ্ধার করা হয়েছে খুনের অস্ত্রও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Stabbing Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE