Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
Rape

গুজরাতে উঠোনে খেলছিল ১০ মাসের শিশু, তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ পরিচিত যুবকের বিরুদ্ধে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুটির মা একটি রেস্তরাঁয় কাজ করেন। নির্যাতিতার পরিবারের সঙ্গে অনেক দিন থেকে পরিচয় রয়েছে অভিযুক্তের। মাঝেমধ্যে তাদের বাড়িতে গিয়েছে শিশুটির সঙ্গে খেলা করতেন ওই যুবক।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৩
Share: Save:

গুজরাতের ভারুচে ১০ মাসের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ। অভিযুক্ত ৩০ বছরের যুবক শিশুটির বাবা-মায়ের পরিচিত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পানোলি গ্রামে উঠোনে খেলা করছিল সে। তখন তাকে নিয়ে যায় অভিযুক্ত।

পুলিশের ডেপুটি সুপার কুশল ওঝা জানিয়েছেন, শিশুটিকে নিজের বাড়িতে নিয়ে গিয়ে নির্যাতন করেছেন অভিযুক্ত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুটির মা একটি রেস্তরাঁয় কাজ করেন। নির্যাতিতার পরিবারের সঙ্গে অনেক দিন থেকে পরিচয় রয়েছে অভিযুক্তের। মাঝেমধ্যে তাদের বাড়িতে গিয়েছে শিশুটির সঙ্গে খেলা করতেন ওই যুবক। রবিবার শিশুটি যখন উঠোনে খেলা করছিল, তখন তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

শিশুটির বাড়ির খুব কাছে থাকেন অভিযুক্ত। নির্যাতিতার ঠাকুমা তার কান্না শুনে খুঁজতে বার হন। অভিযোগ, যুবকের বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করেন। স্থানীয়েরা অভিযুক্তকে ধরে পুলিশের হাতে তুলে দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন শিশুটির মা। তাকে ভারুচ সরকারি হাসপাতালে ভর্তি করান। শিশুটির অবস্থার অবনতি হয়েছে। তার এবং অভিযুক্তের শারীরিক পরীক্ষা করিয়েছে পুলিশ। পকসো এবং ভারতীয় ন্যায়সংহিতার নির্দিষ্ট ধারায় মামলা করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape child Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE