Advertisement
২৬ অক্টোবর ২০২৪
Death by Electrocution

মোবাইল চার্জে বসিয়ে ঘুমিয়ে পড়েছিলেন, ঘুমন্ত অবস্থায় চার্জারের তারে হাত! বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের

পরিবার সূত্রে খবর, বছর তিনেক আগেই বিয়ে করেছিলেন ওই যুবক। দেড় বছরের একটা কন্যা সন্তানও আছে তাঁদের। অনিলের অকস্মাৎ মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে।

Telangana man electrocuted in sleep after touching mobile charging wire

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ১৪:৫৫
Share: Save:

মোবাইল চার্জে বসিয়ে ঘুমোতে গিয়েছিলেন। মাথার পাশেই রাখা ছিল ফোনটি। ঘুমের মধ্যে আচমকা চার্জারের তারে হাত লেগে যায়। তাতেই বিপত্তি। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের!

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম মলোথ অনিল (২৩)। তেলঙ্গানার কামারেড্ডি এলাকার বাসিন্দা। গত শুক্রবার ঘুমন্ত অবস্থায় মোবাইলের চার্জারের তারে অসাবধানতাবশত হাত দিয়ে ফেলেন অনিল। সঙ্গে সঙ্গে ঝটকা লাগে তাঁর। অচৈতন্য অবস্থায় পরিবারের লোকেরা তাঁকে উদ্ধার করে স্থানীয় এক হাসপাতালে নিয়ে যান। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় সরকারি হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় অনিলের।

পরিবার সূত্রে খবর, বছর তিনেক আগে বিয়ে করেছিলেন অনিল। দেড় বছরের একটা কন্যা সন্তান আছে তাঁদের। অনিলের অকস্মাৎ মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। উল্লেখ্য, দিন কয়েক আগেই তেলঙ্গানার খাম্মাম জেলায় ঘটেছিল একটি বিদ্যুৎস্পৃষ্টের ঘটনা। এক ৪০ বছর বয়সি ব্যক্তি তাঁর পোষ্যকে স্নান করানোর জন্য জল গরম করছিলেন। ইলেকট্রিক হিটারের তারে হাত গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। অনিলের মতোই মোবাইল চার্জ দিতে গিয়ে কয়েক দিন আগে মৃত্যু হয় জি নরেশ নামে এক ব্যক্তির। চার্জ দিয়ে তিনি মোবাইল ঘাঁটছিলেন। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হন। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

অন্য বিষয়গুলি:

Death by Electrocution Telengana Rape Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE