Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Mumbai

কাজ করতে যাননি, বাবার কাছে বকুনি খেয়ে ২২ তলা আবাসনের ছাদ থেকে ঝাঁপ, মৃত্যু তরুণের

পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের একটি শপিং মলের পিৎজ়া বিক্রির দোকানে কাজ করতেন প্রথমকৃষ্ণ। সোমবার দোকানে কাজ করতে যাননি তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ০৯:০০
Share: Save:

সপ্তাহের প্রথম দিন-ই কাজ করতে যাননি। ছেলে কাজে ফাঁকি দিচ্ছে তা জানতে পেরে তরুণকে বকুনি দেন তাঁর বাবা। বাবার কাছে বকা খেয়ে রাগের মাথায় ২২ তলার একটি আবাসনের ছাদ থেকে ঝাঁপ দিয়ে মারা যান তরুণ। ঘটনাটি মঙ্গলবার মুম্বইয়ের কান্ডিভালি এলাকায় ঘটে। মৃত তরুণের নাম প্রথমকৃষ্ণ নায়েক (১৯)।

পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের একটি শপিং মলের পিৎজ়া বিক্রির দোকানে কাজ করতেন প্রথমকৃষ্ণ। সোমবার দোকানে কাজ করতে যাননি তিনি। দোকানের অন্যান্য কর্মী প্রথমকৃষ্ণের বাবাকে তাঁর অনুপস্থিতির কথা জানান। বাড়িতে পৌঁছে ছেলেকে দেখতে না পেয়ে তাঁকে খুঁজতে বেরিয়ে পড়েন প্রথমকৃষ্ণের বাবা। দহনুকারওয়াড়ি মেট্রো স্টেশনে বসে থাকতে দেখা যায় প্রথমকৃষ্ণকে। কাজে কেন যাননি তা নিয়ে ছেলেকে বকাবকি করতে শুরু করেন প্রথমকৃষ্ণের বাবা। বাবার কাছে বকা খেয়ে সেখান থেকে চলে যান প্রথমকৃষ্ণ। ছেলে বাড়ি ফিরে গিয়েছেন ভেবে তাঁর বাবাও বাড়ি ফিরে যান। কিন্তু প্রথমকৃষ্ণকে বাড়িতে না দেখে চিন্তিত হয়ে পড়েন তিনি। হঠাৎ তাঁর কাছে ছেলের মৃত্যুর খবর পৌঁছয়। সঙ্গে সঙ্গে হাসপাতালে ছুটে যান তিনি।

পুলিশের দাবি, বাবার কাছে বকুনি খেয়ে রাগের মাথায় মেট্রো স্টেশন থেকে বেরিয়ে যান প্রথমকৃষ্ণ। তার পর ২২ তলার একটি আবাসনের ছাদ থেকে ঝাঁপিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। ওই আবাসনের বাসিন্দারা সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত অবস্থায় প্রথমকৃষ্ণকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তরুণকে মৃত বলে ঘোষণা করেন সেখানকার চিকিৎসকেরা। দুর্ঘটনায় মৃত্যু বলে মামলা দায়ের করেছে মুম্বই পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Shopping Mall Pizza
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE