Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Madhya Pradesh

ইভটিজ়ারের অত্যাচার! সহ্য করতে না পেরে নিজেকে শেষ করলেন দ্বাদশ শ্রেণির ছাত্রী

অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ ধারায় ধৃতের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৫:৩৪
Share: Save:

ইভটিজ়ারের অত্যাচারে অতিষ্ঠ হয়ে শেষমেশ নিজেকে শেষ করলেন দ্বাদশ শ্রেণির এক ছাত্রী। এমনই অভিযোগ উঠেছে মধ্যপ্রদেশের বিদিশা জেলায়। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, রবিবার বিদিশা জেলার লতেরি শহরে ঝুলন্ত অবস্থায় এক ছাত্রীর দেহ উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগ, এক যুবক ওই ছাত্রীকে উক্ত্যক্ত করতেন। সেই কারণেই ছাত্রী আত্মহত্যা করেছেন। এই ঘটনার প্রতিবাদে রবিবার মধ্যরাত পর্যন্ত মৃতদেহ নিয়ে এলাকায় বিক্ষোভ দেখান পরিবারের সদস্য এবং স্থানীয়েরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে।

অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ ধারায় ধৃতের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ছাত্রীর বাবার দাবি, তাঁর কন্যা আগে কখনওই ইভটিজ়িংয়ের কথা জানায়নি। যুবক উক্ত্যক্ত করার কারণেই তাঁর কন্যা আত্মঘাতী হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE