Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Heart Attack

স্কুলে পড়ে গিয়ে আর উঠল না ছাত্র, হার্ট অ্যাটাকে প্রাণ গেল ১৬ বছরের কিশোরের!

ঘটনার একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছে, স্কুলের করিডর দিয়ে হাঁটছিল কিশোর। কাঁধে ছিল বইয়ের ব্যাগ। হঠাৎই সে পড়ে যায়।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ২১:৩০
Share: Save:

স্কুলের ভিতরে আচমকা মৃত্যু হল এক ছাত্রের। চিকিৎসকেরা মনে করছেন, হার্ট অ্যাটাক মৃত্যুর কারণ। রাজস্থানের দৌসা জেলার একটি বেসরকারি স্কুলের ঘটনা। পরিবারের তরফে জানানো হয়েছে, ১৬ বছরের ওই ছাত্রের হৃদযন্ত্রে সমস্যা ছিল। তাঁর ময়নাতদন্ত করাতে রাজি হয়নি পরিবার।

ঘটনার একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছে, স্কুলের করিডর দিয়ে হাঁটছিল কিশোর। কাঁধে ছিল বইয়ের ব্যাগ। হঠাৎই সে পড়ে যায়। চারপাশ থেকে ছুটে আসে অন্য পড়ুয়া এবং শিক্ষকেরা। তাকে অনেক ডাকাডাকি করে। যদিও তার সাড়া মেলেনি। চিকিৎসকেরা তাকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।

ছাত্রের পরিবার সূত্রে জানা গিয়েছে, তার হার্টে সমস্যা ছিল। চিকিৎসা চলছিল। তবে ছাত্রের আচমকা এই পরিণতিতে ভেঙে পড়েছেন অভিভাবকেরা। স্কুলের তরফে ছাত্রের পরিবারকে সমবেদনা জানানো হয়েছে। এত কম বয়সে কী ভাবে হার্ট অ্যাটাকে মৃত্যু হল ছাত্রের, প্রশ্ন তুলেছেন সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heart Attack Student school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE