Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
sonia gandhi

Sonia Gandhi: হাসপাতালে ভর্তি কোভিডে আক্রান্ত সনিয়া গাঁধী, স্থিতিশীল রয়েছেন, জানাল দল

কোভিড সংক্রমিত হয়েছেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধী। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কংগ্রেস নেতা রণদীপ সূর্যেওয়ালা এই খবর জানিয়েছেন।

সনিয়া গাঁধী।

সনিয়া গাঁধী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১৪:৪৫
Share: Save:

করোনা আক্রান্ত সনিয়া গাঁধীকে হাসপাতালে ভর্তি করানো হল। বেশ কিছু দিন আগেই তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন কংগ্রেসের সভানেত্রী। রবিবার দুপুরে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছেন কংগ্রেসের নেতা রণদীপ সূর্যেওয়ালা।

টুইট করে কংগ্রেস নেতা জানিয়েছেন, ‘কংগ্রেস সভানেত্রী সনিয়াকে গঙ্গারাম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। রবিবারই তাঁকে ভর্তি করানো হয়। কোভিড সংক্রান্ত জটিলতা হয়েছে। তিনি আপাতত স্থিতিশীল। তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে।’

সনিয়ার করোনা ছাড়াও অন্যান্য শারীরিক অসুস্থতা রয়েছে। করোনা কালে চিকিৎসকরা কোমরবিডিটি বলে ব্যাখ্যা করছেন যে ধরনের অসুস্থতাকে, তা রয়েছে সনিয়ারও। সার্ভিক্যাল ক্যানসারে আক্রান্ত সনিয়ার সফল অস্ত্রোপচার হয় নিউ ইয়র্কের একটি ক্যান্সার হাসপাতালে। তার পরে কিছুটা সুস্থ হয়েছিলেন কংগ্রেসের সর্বময় নেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonia gandhi Congress corona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE