Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Snake With Slipper

পা নেই তবু পাদুকায় ঝোঁক, পোকামাকড় নয়, এমনকি ব্যাঙও নয়, চপ্পল ‘চুরি’ করে পালাল সাপ!

কেউ বলেছেন, “সাপের তো পা নেই, তা হলে চপ্পল নিয়ে পালাল কেন! সঙ্গিনীকে উপহার দেবে বলে?” আবার এক জন রসিকতা করে বলেছেন, “চোরেদের তালিকায় নতুন সংযোজন।”

‘চপ্পল চোর’ সাপ। ছবি: টুইটার।
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৬:৫৮
Share: Save:

বাড়ির উঠোনে সাপ দেখে আঁতকে উঠেছিল এক পরিবার। চিৎকার-চেঁচামেচি জুড়ে দেন পরিবারের সদস্যরা। বিশালাকায় সাপ তাড়াতে যখন তোড়জোড় চলছে, সকলকে চমকে দিয়ে দুয়ারে রাখা একটি হাওয়াই চটি মুখে নিয়ে তরতর করে পালিয়ে গেল সাপটি।

সাধারণত সাপকে ব্যাঙ, ইঁদুর মুখে করে নিয়ে যেতে দেখায় অভ্যস্ত আমাদের চোখ। কিন্তু তা বলে হাওয়াই চটি। বিরল এই দৃশ্য প্রকাশ্যে আসতেই সকলে স্তম্ভিত হয়েছেন। জুতো চোর সাপ ধরতে তখন ওই পরিবার পিছু ধাওয়া করে। যদিও তার পরের ঘটনা কী ঘটেছিল তা জানা যায়নি।

এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তবে সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি শেয়ার করেছেন আইএএস অফিসার প্রবীণ কাসওয়ান। সাপের এই কীর্তি নিয়ে বেশ চর্চা হচ্ছে সমাজমাধ্যমে।

কেউ বলেছেন, “সাপের তো পা নেই, তা হলে চপ্পল নিয়ে পালাল কেন! সঙ্গিনীকে উপহার দেবে বলে?” আবার এক জন রসিকতা করে বলেছেন, “চোরেদের তালিকায় নতুন সংযোজন।” তবে অনেকেরই দাবি, চপ্পলটিকে শিকার ভেবে বসেছিল সাপটি। তাই সেটিকে মুখে তুলে নিয়ে পালানোর চেষ্টা করে।

সাপে চপ্পল মুখে নিয়ে পালাচ্ছে, এমন দৃশ্য আগে কখনও দেখা যায়নি। তাই ‘চপ্পল চোর’ সাপকে নিয়ে নানা রসিকতায় মজেছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snake With Slipper Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE