Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Delhi

শ্রেণিকক্ষে পড়ুয়াকে ছুরি দিয়ে কোপাল সহপাঠী! রক্তাক্ত অবস্থায় উদ্ধার, দিল্লির স্কুলে চাঞ্চল্যকর ঘটনা

খবর নিয়ে পুলিশ জানতে পারে, দু’জনই একাদশ শ্রেণির ছাত্র। আক্রান্ত এবং আক্রমণকারী ছাত্র বৃহস্পতিবার কোনও একটি বিষয় নিয়ে ঝগড়া করেছিল। পরে মারামারিও করে দু’জন। তার পরেই শুক্রবারের এই ঘটনা।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৮:৩২
Share: Save:

শ্রেণিকক্ষে এক স্কুলছাত্রকে ছুরি দিয়ে কোপাল এক সহপাঠী। উত্তর-পূর্ব দিল্লির জহাঙ্গিরপুরির একটি সরকারি স্কুলের ঘটনা। পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে শুক্রবার। আটক করা হয় একাদশ শ্রেণির এক ছাত্রকে। অভিযুক্ত দাবি করে, আগের দিন অর্থাৎ, বৃহস্পতিবার তাকে মারধর করেছিল আক্রান্ত পড়ুয়া। ক্লাসে সবার সামনে অপমান করেছিল। তার ‘প্রতিশোধ’ নিতেই নাকি সহপাঠীর উপরে হামলা চালিয়েছে সে।

শুক্রবার দুপুরে খবর পেয়ে জহাঙ্গিরপুরের একটি সরকারি স্কুলে যায় পুলিশ। স্কুল কর্তৃপক্ষ জানান, এক পড়ুয়া স্কুলব্যাগ থেকে ছুরি বার করে সহপাঠীকে কুপিয়েছে। তাকে নিরস্ত্র করা হয়েছে। পাশাপাশি রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আক্রান্ত পড়ুয়াকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। খবর দেওয়া হয় দুই ছাত্রের অভিভাবকদের। তদন্তে নেমে স্কুলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয় দুই পড়ুয়ার সহপাঠীদের। সিসিটিভিতে দেখা যায় অভিযুক্ত ছাত্রটি ছুরি নিয়ে সহপাঠীর উপর ঝাঁপিয়ে পড়ছে। তলপেটে ছুরির কোপ লাগে সেই ছাত্রের। চিৎকার-চেঁচামেচি শুনে শিক্ষকেরা ছুটে যান। তার পর রক্তাক্ত অবস্থায় ওই পড়ুয়াকে উঠে নিয়ে যাওয়ার দৃশ্য চোখে পড়েছে। আক্রান্ত এবং আক্রমণকারী, দুই ছাত্রের বয়সই ১৫ বছরের আশপাশে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ছাত্র স্বীকার করেছে যে সেই হামলা চালিয়েছে সহপাঠীর উপরে। কারণ, আগের দিন ক্লাসের মধ্যে তাকে হেয় করেছিল ‘বন্ধু’।

খবর নিয়ে পুলিশ জানতে পারে, দু’জনই একাদশ শ্রেণির ছাত্র। আক্রান্ত এবং আক্রমণকারী ছাত্র বৃহস্পতিবার কোনও একটি বিষয় নিয়ে ঝগড়া করেছিল। পরে মারামারিও করে দু’জন। তার পরেই শুক্রবারের এই ঘটনা। অন্য দিকে, ছাত্রদের কাণ্ডে কার্যত হতবাক স্কুল কর্তৃপক্ষ। তাঁরা অভিভাকদের নিয়ে একটি বৈঠক করতে চেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE