Advertisement
০৮ অক্টোবর ২০২৪
Crime

দু’মাস ধরে একাধিক বার তরুণীকে ধর্ষণের অভিযোগ উত্তরপ্রদেশে, ট্রেনে উঠে পালাতে গিয়েই ধৃত অভিযুক্ত

৩০ জুলাই থেকে নিখোঁজ ছিলেন তরুণী। প্রাথমিক ভাবে অপহরণের মামলা রুজু করে তদন্ত শুরু করেছিল পুলিশ। পরে যুক্ত হয় ধর্ষণের অভিযোগ। এত দিন অধরা থাকার পর অবশেষে পুলিশের জালে অভিযুক্ত।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৭:৫৯
Share: Save:

তরুণীকে একাধিক বার ধর্ষণের অভিযোগ উত্তরপ্রদেশের ভাদোহি থেকে এক জনকে গ্রেফতার করল পুলিশ। দুই মাসে একাধিক বার নির্যাতিতাকে ধর্ষণের অভিযোগ রয়েছে ওই অভিযুক্তের বিরুদ্ধে। থানায় অভিযোগ দায়ের হওয়ার পর থেকেই অভিযুক্তের খোঁজ চালাচ্ছিল পুলিশ। শেষে ভাদোহি রেল স্টেশন থেকে গ্রেফতার করা হয় তরুণকে। পুলিশের হাত থেকে বাঁচতে ট্রেনে চেপে এলাকা ছাড়ার পরিকল্পনা ছিল তাঁর। যদিও তার আগেই বছর একুশের ওই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

ভাদোহির পুলিশ সুপার মীনাক্ষী কাত্যায়ণ জানিয়েছেন, ওই তরুণী গত ৩০ জুলাই থেকে নিখোঁজ ছিলেন। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরও তরুণীকে খুঁজে না পাওয়ায় শেষে গত ২০ অগস্ট নির্যাতিতার ভাই থানায় যোগাযোগ করেন। পুলিশকে তিনি জানান, ৩০ জুলাই বাড়ি থেকে বার হওয়ার পর থেকে আর খোঁজ পাওয়া যাচ্ছিল না তরুণীর।

সেই তথ্যের ভিত্তিতে তরুণীর খোঁজে তল্লাশি শুরু করেছিল পুলিশ। সেই সূত্র ধরেই পুলিশ জানতে পারে অভিযুক্ত তরুণের সঙ্গে তাঁকে শেষ বার দেখা গিয়েছিল। প্রাথমিক ভাবে অপহরণের মামলা রুজু করে তদন্ত শুরু করেছিল পুলিশ। এরই মধ্যে গোপন সূত্রে পুলিশ খবর পায়, ভদোরা রেল স্টেশন হয়ে পালানোর চেষ্টা করছে অভিযুক্ত। সেই মতো হানা দিয়ে স্টেশন চত্বর থেকেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। নির্যাতিতাকে কোথায় লুকিয়ে রাখা আছে, সেই তথ্যও উঠে আসে পুলিশি জেরায়। তরুণীকে ইতিমধ্যে উদ্ধার করেছে পুলিশ।

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Crime Against Women
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE