Advertisement
১৩ অক্টোবর ২০২৪
Crime against Women

নৃত্যশিল্পীকে ফ্ল্যাটে বন্দি রেখে তিন দিন ধরে ‘ধর্ষণ’, সাহায্য করেন স্ত্রীও, আগ্রায় ধৃত অভিযুক্ত দম্পতি

নির্যাতিতা পেশায় নৃত্যশিল্পী। অভিযুক্ত পেশায় ইভেন্ট ম্যানেজার। কর্মসূত্রেই পরিচয় উভয়ের। সম্প্রতি নির্যাতিতাকে বাড়িতে নিয়ে গিয়েছিলেন অভিযুক্ত। এর পর সেখানেই তিন দিন ধরে তাঁকে আটকে রেখে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ২০:৩৭
Share: Save:

বছর ছাব্বিশের এক তরুণীকে ফ্ল্যাটে বন্দি রেখে তিন দিন ধরে ধর্ষণের অভিযোগ। উত্তরপ্রদেশের গাজ়িয়াবাদের বাসিন্দা ওই তরুণী পেশায় নৃত্যশিল্পী। অভিযুক্ত তরুণ পেশায় ইভেন্ট ম্যানেজার। বাড়ি উত্তরপ্রদেশের আগ্রায়। পেশার সূত্রেই দু’জনের পরিচয় হয়েছিল বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে ওই ইভেন্ট ম্যানেজার এবং তাঁর স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার সূত্রপাত হয়েছিল ৮ অক্টোবর। সেই দিন তরুণীকে নিজের ফ্ল্যাটে নিয়ে যান অভিযুক্ত। ফ্ল্যাটে তখন অভিযুক্তের স্ত্রীও ছিলেন। তিনি ওই তরণীকে চা খেতে দিয়েছিলেন। ওই চা পানের পরই তরুণী সংজ্ঞা হারান। অভিযোগ, চায়ের সঙ্গে কোনও মাদক মিশিয়ে দেওয়া হয়েছিল। নির্যাতিতার বয়ান অনুযায়ী, এর পর যখন তাঁর জ্ঞান ফেরে, তখন ফ্ল্যাটের একটি ঘরে হাত-পা বাঁধা অবস্থায় পড়ে ছিলেন তিনি। তরুণীর অভিযোগ, তিন দিন ধরে তাঁকে ওই ফ্ল্যাটে আটকে রেখে ধর্ষণ করেছেন অভিযুক্ত তরুণ।

সংবাদ সংস্থা পিটিআইকে আগ্রার সহকারী পুলিশ কমিশনার (তাজ সুরক্ষা এবং ট্র্যাফিক) সৈয়দ আরিব আহমেদ জানিয়েছেন, কোনও ভাবে অভিযুক্তের ফ্ল্যাট থেকে পালিয়ে আসতে পেরেছিলেন নির্যাতিতা। এর পর গত শুক্রবার থানায় অভিযোগ জানান তিনি। সহকারী পুলিশ কমিশনার আরও জানিয়েছেন, ওই অভিযোগের ভিত্তিতে এফআইআর রুজু করা হয়েছিল। শনিবারই অভিযুক্ত তরুণ এবং তাঁর স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। তরুণী অভিযুক্তের বাড়ি যাওয়ার পর ঠিক কী ঘটেছিল তা খতিয়ে দেখতে তদন্ত চলছে বলে জানিয়েছেন তিনি।

অন্য বিষয়গুলি:

Agra Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE