Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Pune Accident

আবারও পুণে, পোর্শেকাণ্ডের পর মত্ত অবস্থায় গাড়ি নিয়ে ধাক্কার অভিযোগ শরদগোষ্ঠীর নেতার পুত্রের বিরুদ্ধে

জানা গিয়েছে, এই দুর্ঘটনায় টেম্পোর চালক এবং তাঁর দুই সঙ্গী আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে শরদগোষ্ঠীর নেতার পুত্রকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১১:৫৪
Share: Save:

পোর্শেকাণ্ডের পর আবারও খবরের শিরোনামে পুণে। এ বার মত্ত অবস্থায় গাড়ি নিয়ে একটি টেম্পোকে ধাক্কা মারার অভিযোগ উঠল শরদ পওয়ার গোষ্ঠীর নেতার পুত্রের বিরুদ্ধে। সেই ঘটনার একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম সৌরভ গায়কোয়াড়। তিনি পুণে পুরসভার প্রাক্তন কাউন্সিলর তথা শরদগোষ্ঠী এনসিপি নেতা বান্দু গায়কোয়াড় ওরফে তাতিয়া গায়কোয়াড়ের পুত্র। অভিযোগ, বুধবার রাতে পুণের মঞ্চরি-মুন্ধওয়া রাস্তা দিয়ে এসইউভি চালিয়ে আসছিলেন সৌরভ। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি টোম্পোকে মুখোমুখি ধাক্কা মারেন। সৌরভের গাড়ির সামনের দিকটা দুমড়েমুচড়ে যায়। টেম্পোও ক্ষতিগ্রস্ত হয়।

জানা গিয়েছে, এই দুর্ঘটনায় টেম্পোর চালক এবং তাঁর দুই সঙ্গী আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে শরদগোষ্ঠীর নেতার পুত্রকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাঁর বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন সৌরভ। এই দুর্ঘটনায় তিনিও আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। এক পুলিশ আধিকারিককে উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, সৌরভকে হেফাজতে নেওয়া হয়নি। তবে তাঁর বিরুদ্ধে যে মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠেছে, সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

গত ১৯ মে দুই তরুণ ইঞ্জিয়ানিয়ারকে পোর্শে নিয়ে পিষে দেওয়ার অভিযোগ উঠেছিল এক কিশোরের বিরুদ্ধে। সেই ঘটনা নিয়ে উত্তাল হয় গোটা মুম্বই। কিশোরের বিরুদ্ধে মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই গত মাসেই পুণে-নাসিক হাইওয়েতে এক মোটরসাইকেল আরোহীকে ধাক্কা মারার অভিযোগ ওঠে এনসিপি বিধায়ক দিলীপ মোহিতের ভাইপো ময়বর মোহিতের বিরুদ্ধে। সেই ঘটনায় মৃত্যু হয়েছিল তরুণ বাইকচালকের। এনসিপি বিধায়কের ভাইপোকে গ্রেফতার করে পুলিশ। আবারও সেই পুণেতেই বিএমডব্লিউ নিয়ে এক মহিলাকে পিষে দেওয়ার অভিযোগ ওঠে শিন্ডেসেনার নেতার পুত্র মিহির শাহের বিরুদ্ধে। গত ৭ জুলাই ঘটনাটি ঘটেছিল। সেই ঘটনার পর পলাতক ছিলেন মিহির। যদিও দু’দিন পর তাঁকে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pune Accident Case NCP Leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE