Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Youth shot dead

বৌদিকে শ্লীলতাহানির হাত থেকে বাঁচিয়ে গুলিতে মৃত্যু যুবকের, মধ্যপ্রদেশে অধরা অভিযুক্তরা

পুলিশ সূত্রে খবর, ঋষি এবং রাজেশ সাহু নামে দুই ব্যক্তির বিরুদ্ধে শ্লীলতাহানি এবং খুনের অভিযোগে মামলা রুজু করা হয়েছে। তবে, অভিযুক্তদের খোঁজ এখনও পাওয়া যায়নি।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১৩:০৯
Share: Save:

বৌদিকে সঙ্গে নিয়ে চাষের খেতে কাজ করছিলেন। তা দেখে দুই বাইক আরোহী বৌদিকে লক্ষ্য করে অশ্লীল মন্তব্য করতে থাকেন। ভাসুর প্রতিবাদ করতেই সোজা গুলি। মধ্যপ্রদেশের টিকমগড় জেলায় মৃত্যু হল ২৭ বছর বয়সী যুবকের। নিগ্রহকারীদের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে।

খিরিয়া এলাকার নাইগুয়ান গ্রামে শুক্রবার মাঠে কাজ করছিলেন ২৭ বছরের যুবক। আর পাঁচ জনের সঙ্গে সেখানেই কাজ করছিলেন তাঁর বৌদিও। অভিযোগ, দুই বাইক আরোহী তা দেখে মাঠের পাশে বাইক থামিয়ে দেন। তার পর শুরু হয় মহিলাকে লক্ষ্য করে অশ্লীল কথা বলা। ২৭ বছরের ভাসুর তার প্রতিবাদ করেন। তখন বৌদির শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। বাধা দিলে এক ব্যক্তি পকেট থেকে একটি বন্দুক বার করেন। তা দেখেই ভয় পেয়ে যান সকলে। বৌদি ভাসুরকে নিয়ে ছুটে পালিয়ে আসার চেষ্টা করেন। তার মধ্যেই যুবককে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন অভিযুক্ত। গুলি লাগে যুবকের পিঠে। তার পরই বাইক নিয়ে চম্পট দেন অভিযুক্তরা। গুলিবিদ্ধ যুবককে তড়িঘড়ি ১০ কিলোমিটার দূরের হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার অভিযোগ দায়ের হয়েছে পুলিশে। পুলিশ ময়নাতদন্তের পর যুবকের দেহ তুলে দেয় পরিবারের হাতে। পুলিশ সূত্রে খবর, ঋষি এবং রাজেশ সাহু নামে দুই ব্যক্তির বিরুদ্ধে শ্লীলতাহানি এবং খুনের অভিযোগে মামলা রুজু করা হয়েছে। তবে, অভিযুক্তদের খোঁজ এখনও পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE