Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Maharashtra BMW Case

ভুয়ো পরিচয়পত্রে বয়স বাড়িয়ে মদ্যপান! ৪০ বার প্রেমিকাকে ফোন! ক্রমশ প্রকাশ্যে বিএমডব্লিউ-রহস্য

মহারাষ্ট্রের এক পাবে মদ্যপান করার পরই ভোর সাড়ে ৫টার সময় বাড়ি ফিরছিলেন মিহির। সেই সময়েই মত্ত অবস্থায় গাড়ি চালাতে গিয়ে ধাক্কা মারেন বাজারে বেরোনো এক দম্পতিকে।

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১১:০৯
Share: Save:

আইনত মদ্যপান করার বয়সেই পৌঁছননি। অথচ মহারাষ্ট্রের ‘শিণ্ডেসেনা’র নেতার ২৩ বছরের পুত্র মিহির শাহ গত রবিবার গাড়ি চালানোর আগে পাবে বসে মদ্যপান করেছিলেন। তিনি কোন পাবে বসে মদ্যপান করেছেন, তা তদন্তে আগেই জেনেছিল পুলিশ। এ বার পুলিশ জেনেছে, মদ্যপানের আসরে যোগ দেওয়ার জন্য নিজের বয়স বাড়িয়ে দেখাতে একটি ভুয়ো পরিচয়পত্র ব্যবহার করেছিলেন মিহির। পাবের মালিকই পুলিশকে জানিয়েছেন, মিহিরের পরিচয়পত্রে লেখা ছিল তাঁর বয়স ২৭। আর তাঁর বন্ধুরা ছিলেন তিরিশোর্ধ্ব।

গত রবিবার মহারাষ্ট্রের এক পাবে মদ্যপান করার পর ভোর সাড়ে ৫টার সময় বাড়ি ফিরছিলেন মিহির। সেই সময়েই তিনি তাঁর গাড়ির চালকের সঙ্গে আসন বদলান। মত্ত অবস্থায় গাড়ি চালাতে গিয়ে ধাক্কা মারেন বাজারে বেরোনো এক দম্পতিকে। মহিলা চাকার তলায় চাপা পড়ার পর তাঁকে সেই অবস্থায় ঘষটাতে ঘষটাতে নিয়ে যান প্রায় দেড় কিলোমিটার। পুলিশ ঘটনার তদন্তে যত এগোচ্ছে, ততই প্রকাশ্যে আসছে নতুন নতুন তথ্য। আসছে নতুন নতুন নাম এবং ঘটনাও। যেমন সম্প্রতিই পুলিশ জানতে পেরেছে, দুর্ঘটনা ঘটানোর পরে নিজের প্রেমিকাকে ৪০ বার ফোন করেছিলেন মিহির!

দুর্ঘটনার পরে মিহির যে তাঁর প্রেমিকার বাড়িতে কয়েক ঘণ্টার জন্য আশ্রয় নিয়েছিলেন, তা জেনেছিল পুলিশ। কিন্তু এ বার তারা জানতে পেরেছে, দুর্ঘটনা ঘটানো থেকে শুরু করে প্রেমিকার কাছে যাওয়ার আগে অবধি বার বার তাঁকে ফোন করেছিলেন মিহির। সেই সময়েই তিনি নিজের গাড়ির নম্বর প্লেট নষ্ট করেন, গাড়িটি ফেলে একটি অটো ধরে গোরেগাঁওয়ে প্রেমিকার বাড়িতে যান। পুলিশ সূত্রে খবর, ঘটনার তদন্তে মিহিরের প্রেমিকাকেও ডেকে জিজ্ঞাসাবাদ করতে চলেছে তারা। বস্তুত, তার পর থেকে গ্রেফতার হওয়ার আগে পর্যন্ত কারা কারা মিহিরকে তিন দিন লুকিয়ে থাকতে এবং প্রমাণ নষ্ট করতে সাহায্য করেছিলেন, তা গুরুত্ব সহকারেই তদন্ত করে দেখছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE