Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Road Accident

রাজস্থানে ট্রাকের ধাক্কা গাড়িতে, ঘটনাস্থলেই মৃত্যু অন্তত ছ’জনের, আশঙ্কাজনক চার জন

রাজস্থানের দউসার মান্দাওয়ার থানা এলাকার উকরুন্দ গ্রামের কাছে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সোজা গিয়ে ধাক্কা মারে সামনে থাকা একটি গাড়িতে। সেই গাড়ির ছ’জন আরোহীর মৃত্যু হয় ঘটনাস্থলেই।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জোধপুর শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১১:১৭
Share: Save:

রাজস্থানে পথ দুর্ঘটনায় ছ’জনের মৃত্যুর ঘটনা ঘটল। জানা গিয়েছে, একটি ট্রাক এবং একটি গাড়ির সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছ’জনের। আহত হয়েছেন অন্তত ন’জন। তাঁদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক।

রাজস্থানের দউসার মান্দাওয়ার থানা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, উকরুন্দ গ্রামের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। এতে ঘটনাস্থলেই ছ’জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ন’জন। তার মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের সকলকেই হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কী ভাবে দুর্ঘটনা ঘটল তা এখনও স্পষ্ট নয়। তবে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, দু’টি গাড়ির মধ্যে কোনও একটির যান্ত্রিক ত্রুটির কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে। আবার পুলিশেরই অন্য একটি অংশ দাবি করছে, ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে সোজা গিয়ে ধাক্কা মারেন সামনের গাড়িতে। ধাক্কার অভিঘাতে পাল্টি খেয়ে যায় গাড়িটি।

এএসপি বজরং সিংহ শেখাওয়াত বলেন, ‘‘মান্দাওয়াড় থানা এলাকার উকরুন্দ গ্রামের কাছে একটি ট্রাক গিয়ে ধাক্কা মারে গাড়িতে। সেই গাড়িতে বেশ কয়েক জন সওয়ারি ছিলেন। দুর্ঘটনায় ছ’জনের মৃত্যু হয়েছে। আহত ন’জনের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল থেকে জানা গিয়েছে। গুরুতর আহতদের জয়পুরের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE