Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Crime

স্ত্রীর দুর্ব্যবহার সহ্য করতে না পেরে পুত্রকে খুনের পর নিজেকে শেষ করলেন যুবক

ঘর থেকে উদ্ধার করা হয়েছে সুইসাইড নোট। তাতে স্ত্রীর বিরুদ্ধে ক্ষোভের কথা লিখেছেন যুবক। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বরোদা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৮:৪৩
Share: Save:

পুত্রকে খুনের পর আত্মঘাতী হলেন এক যুবক। স্ত্রীর বিরুদ্ধে ক্ষোভের কথা লিখলেন সুইসাইড নোটে। ঘটনাটি ঘটেছে গুজরাতের বরোদায়। স্ত্রীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শনিবার ঘরের মধ্যে থেকে ৩২ বছরের পরেশ সিকলিগার নামে এক যুবক ও তাঁর ১১ বছরের পুত্র চার্মিশের দেহ উদ্ধার করা হয়। পুত্রকে খুনের পর পাশের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন ওই যুবক। উদ্ধার করা হয়েছে সুইসাইড নোট।

সুইসাইড নোটে উল্লেখ করা হয়েছে যে, স্ত্রী দুর্ব্যবহার করতেন এবং হেনস্থা করতেন। সে কারণেই এমন চরম পদক্ষেপ করেছেন ওই যুবক। মৃত যুবক পেশায় অটোচালক। তাঁদের বিয়ে হয়েছিল প্রায় ১২-১৫ বছর আগে।

এই ঘটনায় স্ত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁকে গ্রেফতারের খবর পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE