Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
bengaluru

Bengaluru: মায়ের মৃত্যুতে হতাশ! নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির গাড়ি 

স্থানীয়দের সাহায্যে গাড়ির ভিতরে তল্লাশি চালানোর ব্যবস্থা করে পুলিশ। কিন্তু কোনও আরোহীকে খুঁজে পাওয়া যায়নি।

কাবেরী নদীতে এই বিএমডব্লিউ গাড়িটি ভাসছিল।

কাবেরী নদীতে এই বিএমডব্লিউ গাড়িটি ভাসছিল।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৮ মে ২০২২ ১৮:১৩
Share: Save:

সকালে কাবেরী নদীতে লালরঙা একটি বিলাসবহুল গাড়ি ভাসতে দেখে চমকে উঠেছিলেন মৎস্যজীবীরা। তা হলে কি কোনও দুর্ঘটনা ঘটেছে? বিষয়টি নিশ্চিত হতে পারছিলেন না তাঁরা। এর পরই স্থানীয়দের সাহায্যে বিষয়টি পুলিশকে জানানো হয়। ঘটনাস্থলে এসে অত দামি একটা গাড়ি নদীতে ভাসতে দেখে পুলিশও হতভম্ব হয়ে যায়।

তড়িঘড়ি স্থানীয়দের সহযোগিতায় গাড়ির ভিতরে তল্লাশি চালানোর ব্যবস্থা করা হয়। কেউ আটকে আছেন কি না তা ভাল ভাবে খতিয়ে দেখার পরও কোনও আরোহীকে খুঁজে পাওয়া যায়নি। গাড়ির ভিতরে কাউকে খুঁজে না পেয়ে নদী থেকে বিলাসবহুল সেই গাড়িটি পাড়ে তুলে আনা হয়। গাড়ির রেজিস্ট্রেশন নম্বরের মাধ্যমে পরিবহণ দফতরের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। সেখান থেকে তারা জানতে পারে, বেঙ্গালুরুর মহালক্ষ্মী এলাকার এক ব্যক্তির গাড়ি এটি।

এর পরই পুলিশ গাড়ির মালিকের খোঁজে নামে। তাঁকে খুঁজে বার করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। কিন্তু ওই ব্যক্তির কাছ থেকে কোনও সদুত্তর পায়নি পুলিশ। পরিবারের অন্য সদস্যদের সঙ্গে যোগাযোগ করে তারা। সেখান থেকে তদন্তকারীরা জানতে পারেন, ওই ব্যক্তি তাঁদের কাছে দাবি করেছেন, মায়ের মৃত্যুর পর তিনি হতাশায় ভুগছেন। আর সেই হতাশা থেকেই এমন কাণ্ড করেছেন বলে দাবি তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengaluru car River Cauvery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE