Advertisement
১৫ অক্টোবর ২০২৪
Beaten to Death in Mumbai

রেষারেষির জের, যুবককে গাড়ি থেকে টেনে নামিয়ে পরিবারের সামনেই পিটিয়ে ‘খুন’ মুম্বইয়ে! ধৃত ৯

পুলিশ জানিয়েছে, মৃত ওই যুবকের নাম আকাশ মইন। ঘটনাচক্রে, তিনি আবার মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) কর্মী। শনিবার সন্ধ্যায় পরিবারকে নিয়ে গাড়ি করে বেরিয়েছিলেন আকাশ।

মুম্বইয়ের রাস্তায় বচসার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

মুম্বইয়ের রাস্তায় বচসার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১২:০৪
Share: Save:

মুম্বইয়ের রাস্তায় গাড়িচালক এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল। শুধু তা-ই নয়, গাড়ি থেকে টেনে নামিয়ে পরিবারের সামনেই ওই যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের মালাডে।

পুলিশ জানিয়েছে, মৃত ওই যুবকের নাম আকাশ মইন। ঘটনাচক্রে, তিনি আবার মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) কর্মী। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, শনিবার সন্ধ্যায় পরিবারকে নিয়ে গাড়ি করে বেরিয়েছিলেন আকাশ। গাড়ি চালাচ্ছিলেন তিনিই। পুষ্প পার্কের কাছে একটি অটো আকাশের গাড়িটিকে ওভারটেক করার চেষ্টা করে। সেই সময় আকাশের গাড়িতে ধাক্কা মারেন অটোচালক।

এই ঘটনার জেরে অটোচালক এবং আকাশের মধ্যে বচসা শুরু হয়। দু’জনের উত্তপ্ত বাক্যবিনিময়ের শেষে অটোচালক ঘটনাস্থল ছেড়ে চলে যান। কিন্তু অটোচালক ছেড়ে চলে যাওয়ার পরই তাঁরই পরিচিতেরা আকাশকে ঘিরে ধরেন। অভিযোগ, আচমকাই আকাশকে মারধর করা শুরু করেন এক দল লোক। আকাশের বাবা হামলাকারীদের থামানোর চেষ্টা করেন। আকাশকে হামলা থেকে বাঁচানোর জন্য তাঁর মা মরিয়া চেষ্টা করেন। কিন্তু শেষরক্ষা হয়নি। অভিযোগ, হামলাকারীরা আকাশকে রাস্তায় ফেলে বুকে, পেটে, মুখে একের পর এক লাথি, ঘুষি চালান। এই হামলায় গুরুতর জখম হন আকাশ। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ছ’জনকে রবিবার গ্রেফতার করা হয়েছে। সোমবার আরও তিন জনকে গ্রেফতার করা হয়। তাঁদের আগামী ২২ অক্টোবর পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

অন্য বিষয়গুলি:

Man Beaten to Death Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE